নতুন করে শুরু মৌসুমীর

Chattala24
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

ঢাকাই সিনেমার অন্যতম তারকা অভিনেত্রী মৌসুমী। অভিনয় ক্যারিয়ারে বহু সিনেমা করেছেন এবং প্রশংসিত হয়েছেন। সিনেমা পরিচালনাও করেছেন। করোনাকালে এই অভিনেত্রী আবারও সরব হচ্ছেন নতুন সিনেমা ও নাটক দিয়ে।

মৌসুমী গত ১১ অক্টোবর নতুন একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন। নতুন সিনেমার নাম ‘দেবর আমার কত আপন’। এটি পরিচালনা করবেন সায়মন তারিক। এই সিনেমায় মৌসুমীকে দেখা যাবে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে। গ্রামীণ গল্প-নির্ভর সিনেমা এটি।

নতুন সিনেমার বিষয়ে অভিনেত্রী মৌসুমী বলেন, ‘নতুন এই সিনেমার গল্পটি আমাকে টেনেছে এবং চরিত্রটিও ভালো লেগেছে। সে জন্যই কাজটি করতে যাচ্ছি। গ্রামের একজন নারী- যে কি না একসময় অসম্ভব সাহসী ও প্রতিবাদী হয়ে উঠে, সিনেমায় তেমনি একটি চরিত্র আমার।’

দেবর আমার কত আপন সিনেমার শুটিংয়ের তারিখ এখনো চূড়ান্ত হয়নি।

মৌসুমী সবশেষ ‘অর্জন ৭১’ নামের একটি নতুন সিনেমায় অভিনয় করেছিলেন। তার বিপরীতে আছেন শতাব্দী ওয়াদুদ। সত্য ঘটনা অবলম্বনে নিমিত ‘অর্জন ৭১’ সিনেমাটি মূলত যুদ্ধের সময়ে একজন পুলিশের শহীদ হওয়ার গল্পের সিনেমা। পুলিশের স্ত্রীর চরিত্রে অভিনয় করছেন মৌসুমী।

মৌসুমী বলেন, ‘করোনাকালে “অর্জন ৭১” সিনেমাটি দিয়ে আবার চলচ্চিত্রের শুটিং করতে যাচ্ছি। শিগগিরই সবরকম স্বাস্থ্যবিধি মেনেই কাজটি হবে।’

অন্যদিকে সম্প্রতি একটি এক ঘণ্টার টিভি নাটক দিয়ে ছয় মাস পর ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন মৌসুমী। নাটকটির শুটিং হয়েছে কক্সবাজারের মনোরম লোকেশনে।

নাম চূড়ান্ত না হওয়া নাটকটি পরিচালনা করেছেন তারেক সিকদার।

এই নাটকে মৌসুমী অভিনয় করেছেন একজন তারকা মৌসুমীর চরিত্রে। তিনি যেমন একজন বড় তারকা, সেই তারকা মৌসুমীর চরিত্রটিই করেছেন। তার সঙ্গে আছেন একজন ভক্ত। তারকার সঙ্গে ভক্তদের উন্মাদনা নিয়েই নাটকের গল্প।

মৌসুমী বলেন, ‘তারকাদের জীবনে ভক্তদের ভালোবাসা কিংবা উন্মাদনা সব সময়ই আছে। তেমনি একজন তারকা ও ভক্তর গল্প নিয়ে এ নাটকের গল্প।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *