বঙ্গবন্ধু যুব কল্যাণ পরিষদ চট্টগ্রাম দক্ষিণ জেলা কমিটি ঘোষণা

Chattala24
  • 153
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    153
    Shares

বঙ্গবন্ধু যুব কল্যাণ পরিষদ চট্টগ্রাম দক্ষিণ জেলা কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে মোঃ শফিকুল ইসলামকে সভাপতি ও দক্ষিণ জেলা সাবেক ছাত্রলীগ নেতা মোঃ মোরশেদকে সাধারণ সম্পাদকের দায়িত্ব দেওয়া হয়েছে।

সোমবার (১২ অক্টোবর) আগামী ২ বছরের জন্য কেন্দ্রীয় সভাপতি মোহাম্মদ আসলামুল হক আসলাম ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ আনোয়ার খান ৪৮ সদস্য বিশিষ্ট এই কমিটিকে অনুমোদন দেন।

কমিটিতে অন্যান্যরা হলেন সহ সভাপতি পদে এডভোকেট ফোরকান, মোঃ আরিফুল ইসলাম, ইঞ্জিনিয়ার জয়নাল আবেদীন, এম মিজানুর রহমান বাপ্পী, মোঃ শাহাদাত হোসেন রুবেল, নাঈমুল ইসলাম নাহিদ, আবু সুফিয়ান, মামুনুর রশিদ, তৌহিদুল ইসলাম, মোঃ শাহাব হোসেন। যুগ্ম সাধারণ সম্পাদক পদে তৌহিদুল ইসলাম, বদরুল আহমেদ জুফাত, মনিরুল হক আজাদ। সাংগঠনিক সম্পাদক মোঃ দিদারুল ইসলাম, নেজাম উদ্দীন তাওসিফ, ইসমাইল হোসেন জুয়েল, আবুল হাসনাত মিনহাজ। অর্থ সম্পাদক রাজিবুর রহমান রুবেল, উপ অর্থ সম্পাদক মোঃ নাজিম উদ্দীন, দপ্তর সম্পাদক মোঃ নঈম উদ্দীন হাসান, উপ দপ্তর সম্পাদক আরমান ইসলাম, প্রচার সম্পাদক এম এইচ মুন্না, উপ প্রচার সম্পাদক মোঃ আজিজ, শিক্ষা ও পাঠচক্র সম্পাদক আরেবুর রহমান সম্রাট, উপ শিক্ষা ও পাঠচক্র সম্পাদক কাজি মুক্তার, ত্রাণ ও পূর্নবাসন সম্পাদক আমজাদ হোসেন হৃদয়, শ্রম বিষয়ক সম্পাদক আলাউদ্দিন রাসেল, ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ কাশেম, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক রাশেদুল ইসলাম, উপ সাংস্কৃতিক সম্পাদক মোঃ হিরু, মানব সম্পদ সম্পাদক লোকমান হোসেন বাপ্পা, উপ মানব সম্পদ সম্পাদক আব্দুর রহিম, ছাত্র বিষয়ক সম্পাদক শহিদ আনোয়ার, উপ ছাত্র বিষয়ক সম্পাদক এনামুল হক সবুজ, যুব ও ক্রীড়া সম্পাদক মোঃ এরফান, উপ যুব ও ক্রীড়া সম্পাদক সায়েম হোসেন, আইন বিষয়ক সম্পাদক ওবায়দুল কাদের সুজাত, উপ আইন বিষয়ক সম্পাদক শাকিল মাহমুদ, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ফাহাদুল ইসলাম তোহা। সদস্য এস আলম সিকদার, মোঃ জয়নাল আবেদীন, মোঃ জিহাদ, মোঃ আঃ রহমান শাওন, ইয়াছিনুল ইসলাম সুজন, মোঃ হাসান ও মোঃ ফয়সাল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *