বাহুবলী’র তামান্না করোনাক্রান্ত , ছাড়লেন হাসপাতাল

Chattala24
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

করোনাভাইরাসে আক্রান্ত ‘বাহুবলী’-খ্যাত অভিনেত্রী তামান্না ভাটিয়া  হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন। তবে করোনাভাইরাস থেকে এখনো পুরোপুরি মুক্তি পাননি তিনি। আপাতত বাড়িতে আইসোলেশনে রয়েছেন। অবস্থা স্থিতিশীল থাকলে বাড়িতেই চিকিৎসা চলবে। গত সপ্তাহেই তাঁর কোভিড–১৯ পজিটিভ ধরা পড়েছিল।

তামান্না বাড়ি ফিরে ভক্তদের কাছে জানিয়েছেন নিজের স্বাস্থ্যের কথা। সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে পোস্ট করেছেন তিনি। লকডাউনের কারণে দীর্ঘ বিরতির পর অবশেষে কাজে ফিরেই করোনার কবলে পড়লেন এই তারকা। নিজের শারীরিক অবস্থার খবর জানাতে গিয়ে তামান্না ইনস্টাগ্রামে লিখেছেন, ‘ নিয়ম মেনেই আমি ও শুটিং টিমের সবাই কাজ করছিলাম। পোড়া কোপাল আমার, গত সপ্তাহে আমার হালকা জ্বর আসে। প্রয়োজনীয় পরীক্ষা করাতেই ধরা পড়ে আমি কোভিড–১৯ পজিটিভ।

আমি নিজেই হায়দরাবাদের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হই। সেখানকার বিশেষজ্ঞ চিকিৎসকদের সাহায্য নিই। আগের তুলনায় কিছুটা ভালো লাগছে। আমাকে এখন হাসপাতাল থেকে ছুটি দেওয়া হয়েছে।’ ইনস্টাগ্রামে তামান্না আরও লিখেছেন, ‘গেল সপ্তাহটা খুবই বাজে কেটেছে। তবে এখন আমি অনেকটাই ভালো আছি। আমি আশাবাদী, পুরোপুরি সুস্থ হয়ে উঠব।’

প্রায় সাড়ে পাঁচ মাস বাড়িতে ছিলেন তিনি। কিছুদিন আগে শুরু করেছেন একটি ওয়েব সিরিজের শুটিং। শুটিং শুরু করার আগে নিজের ও মা-বাবার করোনা পরীক্ষা করিয়েছেন। মা-বাবার করোনার মৃদু লক্ষণ দেখা দেওয়ায় তাঁরা তিনজনই করোনা পরীক্ষা করিয়েছিলেন। দুই দফা পরীক্ষার ফল নেগেটিভ হলে পরে শুটিং শুরু করেন তামান্না। করোনার সেই ফল সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ারও করেছিলেন দক্ষিণী এই অভিনেত্রী। পিঙ্কভিলার প্রতিবেদন অনুযায়ী শুটিং শুরু করার কয়েক দিন পরই হায়দরাবাদের শুটিং সেটে অসুস্থ হয়ে পড়েন তামান্না। এর পরেই রিপোর্ট পজিটিভ আসে।

করোনার সংক্রমণ রুখতে দীর্ঘদিন ধরে বন্ধ ছিল ভারতের প্রেক্ষাগৃহ। মুক্তি পায়নি কোনো ছবি। সিনেমা, টেলিভিশন ধারাবাহিক, ওয়েব সিরিজের শুটিং বন্ধ। ব্যয়বহুল শুটিং সেটগুলো ক্ষতিগ্রস্ত হয়েছে।

 

1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *