১৯৭০ সালের নির্বাচনে বিজয়ী জাতির সূর্যসন্তান চট্টগ্রামের তিন সাংসদের বীরোচিত সংবর্ধনা

Chattala24
  • 25
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    25
    Shares

জাতির সূর্যসন্তান ১৯৭০ সালের নির্বাচনে বিজয়ী চট্টগ্রামের তিন সাংসদ, বীর মুক্তিযোদ্ধা -ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন (এমপিএ), আবু ছালেহ (এমএনএ) সাতকানিয়া ও মির্জা আবু মনসুর (এমপিএ- ফটিকছড়ি) এর বীরোচিত সংবর্ধনার আয়োজন করেন মূলধারা ৭১।

                            শনিবার ২৬ শে সেপ্টেম্বর বিকেলে চট্টগ্রাম প্রেসক্লাবের বঙ্গবন্ধু হলে অনুষ্ঠিত এই সংবর্ধনা অনুষ্ঠানে জাতির তিন সূর্যসন্তান ৭০ এর নির্বাচন সহ ৭১ এর মুক্তিযুদ্ধের স্মৃতিচারণ করেন।

‘মূলধারা ৭১’ এর সভাপতি সাংবাদিক ও বীর মুক্তিযোদ্ধা নাছির উদ্দীন চৌধুরীর সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি ও চট্টগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান এম.এ সালাম, চসিক প্রশাসক খোরশেদ আলম সুজন, বীর মুক্তিযোদ্ধা ও গবেষক ডা: মাহফুজুর রহমান, চট্টগ্রাম প্রেসক্লাব সভাপতি আলী আব্বাস, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ আতাউর রহমান, জসিম উদ্দিন শাহ, শামীমা হারুণ লুবনা, চট্টগ্রাম প্রেসক্লাবের সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ, মহানগর আওয়ামী লীগ নেতা জামশেদুল আলম চৌধুরী,  বীর মুক্তিযোদ্ধা কিরণ লাল আচার্য্য।

                        ইঞ্জিনিয়ার মোশাররফ বলেন, আজকে আমাদের সম্মানে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে যে বিরল সম্মানে ভূষিত করেছেন সেজন্য আমরা কৃতজ্ঞ ও ধন্যবাদ জানাই। সময়ের ডাকের তখন আমরা সাড়া দিয়েছি। ইতিহাস রচনা করেছি। আপনাদের এই আয়োজন এই ব্যতিক্রমী অনুষ্ঠান ইতিহাসের পথ পরিক্রমায় চিহ্নিত হয়ে থাকবে।

                               দিলরুবা খানম চুটির সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে সংবর্ধিত ০৩  অতিথিকে ফুল, ক্রেস্ট, সম্মাননা ও উত্তরীয় পড়িয়ে দেওয়া হয়। অনুষ্ঠানের শুরুতে রবীন্দ্র সংগীত শিল্পী শিলা চৌধুরী সঙ্গীত পরিবেশন করেন।

অনুষ্ঠানটির ভিডিও নিউজ দেখুন –

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *