২৮৪ জন মৎস্যজীবি পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর প্রদত্ত চাল বিতরণ:

  |  Tuesday, September 15th, 2020 |  8:21 pm

‘খাদ্যবান্ধব’ কর্মসূচির আওতায় দেশের প্রান্তিক জনগোষ্টিকে চাল বিতরণ কর্মসূচি চালু করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাঁর ভিশন অনুযায়ী বাংলাদেশে কোনো মানুষ দরিদ্র থাকবেনা, বাংলাদেশ হবে উন্নত-সমৃদ্ধ।
২৮৪ জন মৎস্যজীবি পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর প্রদত্ত চাল বিতরণকালে চসিক প্রশাসক খোরশেদ আলম সুজন বলেন, ‘শেখ হাসিনার বাংলাদেশ, ক্ষুধা হবে নিরুদ্দেশ’ এই- স্লোগানে খাদ্যবান্ধব কর্মসূচীতে একটা মানুষও না খেয়ে থাকবে না, একটা মানুষ গৃহহীন থাকবে না।

আজ মঙ্গলবার ১৫ ই সেপ্টেম্বর বিকেলে নগরীর আনন্দবাজারে অসহায় ২৮৪ জন মৎস্যজীবি পরিবারের মাঝে প্রধানমন্ত্রী প্রদত্ত চাল বিতরণকালে তিনি এসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন, প্রশাসকের একান্ত সচিব মোঃ আবুল হামেম, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের শ্রম সম্পাদক আবদুল আহাদ, বন্দর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ইলিয়াছ, ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবদুল মান্নান, যুবলীগ সাধারণ সম্পাদক হাবিব শরীফ, মোঃ ইসহাক চৌধুরী, মৎস্যজীবি সমিতির সাধারণ সম্পাদক হিরেন্দ্র জলদাশ।

তিনি আরও বলেন, আমরা রাজনীতি করি জনগণের জন্য। আপনাদের অভুক্ত রেখে রাজনীতি হয় না। নগরীতে প্রান্তিক জনগোষ্টি বিশেষ করে মৎস্যজীবীরা বৈরী আবহাওয়া ও সাগর উত্তাল থাকলে মাছ ধরা বন্ধ থাকার কারণে খাদ্যাভাবে পড়তে হয়। তাদের দুঃখ দুর্দশা লাঘবে সরকারের এই মানবিক উদ্যোগ আমরা বাস্তবায়ন করছি। প্রশাসক মৎস্যজীবিদের যে কোন প্রয়োজন বা অভিযোগ তাঁর কাছে তুলে ধরার আহ্বান জানান।