কিশোরী ধর্ষণের অভিযোগ- যুবক গ্রেপ্তার

  |  Monday, October 12th, 2020 |  3:30 pm

চট্টগ্রামের সদরঘাট থানাধিন সরকার পুকুর পাড় এলাকায় একটি বাসায় বেড়াতে নিয়ে ১৬ বছর বয়সী এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে মো. রিয়াজ (২২) নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে ডবলমুরিং এলাকায় ছাত্রলীগের নাম ব্যবহার করে সন্ত্রাসী কর্মকাণ্ডে লিপ্ত থাকার অভিযোগও আছে।

সোমবার (১২ অক্টোবর) ভোর ৫ টায় তাকে গ্রেফতার করে সদরঘাট থানা পুলিশ। গ্রেফতার মো. রিয়াজ ডবলমুরিং থানার মোগলটুলির কাটা বটগাছ এলাকার মো. হানিফের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, গত ১৬ সেপ্টেম্বর সদরঘাট থানার সরকার পুকুর পাড় এলাকায় এক কিশোরীকে বন্ধুর বাসায় নিয়ে মো. রিয়াজ নামের ওই যুবক ‘ধর্ষণ’ করেন। এ ঘটনায় সিএন্ডএফ এজেন্টের কর্মচারী কিশোরীর পিতা বাদী হয়ে সদরঘাট থানায় একটি মামলা করেন।

সদরঘাট থানার পরিদর্শক (তদন্ত) আহমেদ উল্লাহ ভূঁইয়া পরিদর্শক আহমেদ বলেন, ‘ধর্ষণের শিকার কিশোরীকে ডাক্তারী পরীক্ষার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হচ্ছে এবং তাকে আদালতে পাঠানো হবে। যেখানে সে বিচারকের কাছে ২২ ধারার জবানবন্দি দিবেন।’

গ্রেফতার আসামি মো. রিয়াজকেও আদালতে পাঠানো হবে। তাকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতের কাছে ২ দিনের রিমান্ড আবেদন করা হবে বলে জানান পরিদর্শক আহমেদ উল্লাহ ভূঁইয়া।