হুইপ পুত্রের’ বিরুদ্ধে মসজিদ নিয়ে দুর্নীতির অভিযোগে হতবাক খোদ মসজিদ কমিটি

  |  বৃহস্পতিবার, এপ্রিল ২২, ২০২১ |  ৫:৪১ অপরাহ্ণ

জাতীয় সংসদের হুইপ ও পটিয়ার সাংসদ সামশুল হক চৌধুরী ও তার পুত্র নাজমুল হক চৌধুরী শারুন ‘মসজিদ ভেঙ্গে মার্কেট নির্মাণ করছে’- এমন একটি ‘অভিযোগ’ কয়েকটি মিডিয়ায় প্রকাশিত হয়েছে সম্প্রতি ।

এবার অভিযোগটি সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট বলে সংবাদ সম্মেলনে সাংবাদিকদের জানিয়েছেন চট্টগ্রামের পটিয়া সদরের থানা জামে মসজিদ পরিচালনা কমিটি।

বৃহস্পতিবার (২২ এপ্রিল) বেলা ১২টায় পটিয়া উপজেলা চেয়ারম্যানের ব্যক্তিগত কার্যালয়ে থানা মসজিদ পরিচালনা কমিটি সাংবাদিকদের সাথে মত বিনিময় সভায় এ সব তথ্য তুলে ধরেন।

মসজিদ কমিটির দাবি যেখানে মসজিদ নির্মাণের কাজও শুরু হয়নি সেখানে অনিয়ম দুর্নীতির প্রশ্নই উঠে না। হুইপ সামশুল হক চৌধুরী ও তার পরিবারকে হেয়প্রতিপন্ন করতে কিছু গণমাধ্যম পরিকল্পিতভাবে মিথ্যা তথ্য দিয়ে বিভ্রান্তিকর সংবাদ পরিবেশন করেছে বলে জানান।

এসময় তারা এমন পরিকল্পিত মিথ্যাচারে একটি শিল্পগ্রুপকে দায়ী করেন। মিথ্যা তথ্য উপস্থাপন করে হুইপ ও তার ছেলে শারুনের বিরুদ্ধে নীতি বিবর্জিত সাংবাদিকতার প্রতিবাদ জানান।

সাংবাদিকদের সাথে মত বিনিময় সভায় উপস্থিত ছিলেন মসজিদ পরিচালনা কমিটির সভাপতি ও সাবেক পটিয়া পৌরসভার মেয়র অধ্যাপক হারুনুর রশীদ, পটিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোতাহেরুল ইসলাম চৌধুরী, পটিয়া পৌর মেয়র আইয়ুব বাবুল, মসজিদ পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক মফিজরা রহমান, সদস্য আবুল কাশেম, মসজিদ কমিটির খোরশেদ নিজামী, মো. নাসির উদ্দীন, তৌহিদুল আলম, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক চেয়ারম্যান শাহদাত হোসেন ফরিদ, পটিয়া পৌরসভা আওয়ামী লীগের সভাপতি আলমগীর আলম, সাধারণ সম্পাদক এম এন নাসির প্রমুখ।