নগরীর হতদরিদ্র পাঁচশ মানুষের কাছে মোবারক আলী’র ইফতার সামগ্রী

  |  শনিবার, এপ্রিল ২৪, ২০২১ |  ৭:৫০ অপরাহ্ণ

এটি ইউরোপ না দুবাইর কোনো চিত্র নয় এটি চট্টগ্রাম সি আর বি শিরিশ তলা। শুক্রবার বিকেলে (২৩ এপ্রিল) ৫০০ জন সুবিধা বঞ্চিত ও মানুষদের জন্য ইফতার সাজিয়ে রেখে দেওয়া হয় এই জায়গায়। সুবিধা বঞ্চিতরা তাদের পরিবার পরিজন নিয়ে তাদের ইফতার নিজেরাই নিয়ে যান, এই উদ্যেগটি নিয়েছেন সমাজসেবক মোবারক আলী।

দেশের এ ক্রান্তিলগ্নে নগরীর সি আর বি শিরিষতলা ৫০০ ইফতার সামগ্রী বিতরণ করেন।
সরকার ঘোষিত চলমান লকডাউনে মানুষের মধ্যে সচেতনতায় লিফলেট বিতরণ ও মাস্ক বিতরণ কার্যক্রমের মধ্য দিয়ে করোনা প্রতিরোধে যুদ্ধ শুরু করেন মোবারক আলী । গড়ে তোলেন তার স্বেচ্ছাসেবক টিম। লকডাউনের প্রথম দিন ১৪ এপ্রিল থেকে প্রতিদিন নগরীর ৩০ থেকে ৪০ টি অসহায় দরিদ্র পরিবারের কাছে খাদ্য সামগ্রী উপহার হিসেবে নিজে পৌছে দিচ্ছেন তিনি।

এছাড়াও মধ্যবিত্ত ও নিম্নমধ্যবিত্ত পরিবারদের নিসংকোচে বাজার সামগ্রী, খাদ্য বিভিন্ন অলিগলিতে পৌছে দেওয়ার প্রতিশ্রুতি দেন তিনি। তিনি স্বেচ্ছায় করোনা রোগীদের মাঝে অক্সিজেন সরবরাহ করে আসছেন করোনার শুরুর প্রথম থেকে , বিগত বছর ৫,০০০ পরিবার ও ১০০ করোনা রোগীকে ফ্রী অক্সিজেন পোঁছে দিয়েছেন।

এসব মানবিক কাজে তার পাশে উপস্থিত ছিলেন শাকিল, রনি, আসিফ, ডা:সবুজ, ডা: সামি , রিয়াদ, আফফান , সাকিব, রিসাদ , প্রিজম,তুহিন, ইমন, বেলাল, মোকতার, জাকির , রায়হান, নয়ন।