গুলশানের ফ্ল্যাট থেকে তরুণীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

আত্নহত্যায় প্ররোচনার মামলা বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালকের বিরুদ্ধে

 নিজস্ব প্রতিবেদক |  মঙ্গলবার, এপ্রিল ২৭, ২০২১ |  ৫:৪২ পূর্বাহ্ণ

রাজধানীর গুলশানের একটি ফ্ল্যাট থেকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় মোসারাত জাহান নামের এক তরুণীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত তরুনীর বাড়ি কুমিল্লা শহরে।

সোমবার (২৬ এপ্রিল) দিবাগত রাত দেড়টার দিকে গুলশান জোনের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) নাজমুল হাসান তরুণীর মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন।

এদিকে আত্নহত্যায় প্ররোচনার অভিযোগে একটি মামলা দায়ের করা হয়েছে। মোসারাত জাহানের বড় বোন নুসরাত জাহান বাদী হয়ে মামলাটি দায়ের করেন। মামলায় বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক  সায়েম সোবহান আনভীরকে আসামী করা হয়েছে। ৩০৬ পেনাল কোডের  ১৮৬০ ধারায় মামলাটি রুজু করা হয়েছে।

IMG 20210427 WA0002

নিহতের বড় বোন নুসরাত জাহানের বরাত দিয়ে এডিসি নাজমুল বলেন,  সোমবার সন্ধ্যায় গুলশান ২ নম্বরের একটি ভবনের ফ্ল্যাটে গিয়ে নিহত তরুণীর বড় বোন দরজা বন্ধ পান। ধাক্কাধাক্কি করলেও দরজা খুলছিলেন না ওই তরুণী। এর কিছুক্ষণ আগে থেকে তার ফোনও বন্ধ ছিল। এরপর মালিকের উপস্থিতিতে মিস্ত্রি দিয়ে পুলিশ দরজা ভেঙে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় তরুণীর মরদেহ উদ্ধার করে।

পুলিশের একটি সুত্র বলছে মেয়েটির সাথে নিয়মিত  যোগাযোগ ছিল দেশের একটি শীর্ষ শিল্প প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালকের। তিনি এই ফ্ল্যাটে নিয়মিত যাতায়াত করতেন এমন তথ্য প্রমাণ মিলেছে। মোসারাত জাহানের মৃত্যুর ঘটনায় ঐ ব্যবসায়ীকে সন্দেহ করছে পুলিশ।

মোসারাত জাহানের বাড়ি কুমিল্লা শহরের মোনোহরপুরে। রাজধানীর একটি কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিলেন তিনি। মেয়েটির পরিবার কুমিল্লায় থাকে। ঢাকার ওই ফ্ল্যাটে তিনি একাই থাকতেন।

এদিকে, ওই তরূণীর সাথে অজ্ঞাত এক ব্যাক্তির ফোনালাপ এসে পৌঁছেছে চট্টলা২৪ এর হাতে। ফোনালাপের ব্যাক্তিটির পরিচয় এখনো নিশ্চিত হওয়া যায়নি।

অডিও লিংকঃ
https://youtu.be/Jkiml3DuseA