মুনিয়ার মৃত্যুকে হত্যা অ্যাখা দিয়ে আনভীরকে গ্রেফতারে আল্টিমেটাম

  |  শুক্রবার, এপ্রিল ৩০, ২০২১ |  ৭:২৫ অপরাহ্ণ

মুক্তিযোদ্ধার সন্তান মোসারাত জাহান মুনিয়ার মৃত্যুর ঘটনাকে হত্যা অ্যাখা দিয়ে সায়েম সোবহান আনভীরকে অবিলম্বে গ্রেফতারের আল্টিমেটাম দিয়েছে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড চট্টগ্রাম মহানগর।

শুক্রবার (৩০এপ্রিল) বিকাল ৩টায় চট্টগ্রাম প্রেসক্লাব চত্বরে এক মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ থেকে এ আল্টিমেটাম দেওয়া হয়।

অনুষ্ঠানে বক্তারা বলেন, বর্তমান সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর। মহান মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি বাংলাদেশ আওয়ামী লীগ ক্ষমতায় থাকা অবস্থায় স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে একজন বীর মুক্তিযোদ্ধার সন্তানকে অত্যন্ত সুপরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে যা আমাদের জন্য লজ্জাজনক। অবিলম্বে মুনিয়ার হত্যাকারী আনভীরের গ্রেফতারের আওতায় আনতে হবে।

মানববন্ধনে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ চট্টগ্রাম মহানগর ইউনিটের সহকারী কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র বিশ্বাস প্রধান অতিথির বক্তব্যে বলেন,অপরাধী যতোই প্রভাবশালী হোক আইনের আওতায় আনতে হবে। বীর মুক্তিযোদ্ধার সন্তান ও কলেজছাত্রী মোসারাত জাহান মুনিয়ার হত্যাকারী বসুন্ধরা গ্রুপের এমডি সায়েম সোবহান আনভীরকে দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড চট্টগ্রাম মহানগর আহবায়ক শাহেদ মুরাদ সাকুর সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক মোহাম্মদ মিজানুর রহমান সজিবের সঞ্চালনায় এই কর্মসূচী অনুষ্ঠিত হয়। এতে অন্যান্যের মধ্যে বিশেষ অতিথি হিসেবে ছিলেন মুক্তিযোদ্ধা পরিবার বর্গের চেয়ারম্যান মো জসিম উদ্দিন চৌধুরী, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও বীর মুক্তিযোদ্ধার সন্তান ড.মোহাম্মদ ওমর ফারুক রাসেল। অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কেন্দ্রীয় কমিটির সদস্য মো. সরওয়ার আলম চৌধুরী মনি।