বন্দর থানা এলাকায় জালনোট সহ এক প্রতারককে আটক করেছে র‌্যাব-৭

  |  শুক্রবার, সেপ্টেম্বর ২৫, ২০২০ |  ৪:৫২ অপরাহ্ণ

চট্টগ্রাম মহানগরীর বন্দর থানাধীন কলসি দিঘীরপাড় এলাকায় অভিযান চালিয়ে জালনাট উদ্ধারসহ ০১ জন প্রতারককে আটক করেছে র‌্যাব-৭।

আসামী মোঃ রাসেল শেখ (২৪), পিরোজপুর জেলার বাসিন্দা হলেও বর্তমানে ধুমপাড়া, কলসি দিঘীরপাড়ে বসবাস করে৷ এসময় আসামী রাসেলের কাছ থেকে ০৪ টি ১,০০০ টাকার জাল নোট এবং ০২ টি নকল প্রেস আইডি কার্ড উদ্ধার করে বলে জানিয়েছে র‍্যাব-৭।

এই বিষয়ে র‍্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মোঃ মাহ্মুদুল হাসান বলেন, “গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পারি যে একটি অপরাধী চক্র সাংবাদিক পরিচয় দিয়ে চট্টগ্রাম মহানগরীর বন্দর থানাধীন কলসি দিঘীরপাড় ধুমপাড়ার মোড়ের রিফাত টইলার্স এন্ড কসমেটিকস হাউস এর সামনে জালনোট আসল টাকা বলে চালানোর চেষ্টা করছে। উক্ত সংবাদের ভিত্তিতে গতকাল (২৪ সেপ্টম্বর) রাত সাড়ে দশটা নাগাদ র‌্যাব-৭ দ্রুত অভিযান পরিচালনা করলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা কালে র‌্যাব সদস্যরা ধাওয়া করে আসামী রাসেলকে গ্রেফতার করে। আটকের পর আসামী নিজেকে সাংবাদিক পরিচয় দিয়ে র‍্যাব সদস্যদের প্রভাবিত করার চষ্টা করলেও ব্যাপক জিজ্ঞাসাবাদে আসামী সাংবাদিক নয় বলে স্বীকার করে।”

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার রাসেল দীর্ঘদিন যাবত চট্টগ্রাম মহানগরীর বিভিন এলাকায় সাংবাদিক পরিচয়ে জাল টাকাকে আসল টাকা বলে চালিয়ে আসছিলো বলে স্বিকার করে বলে জানিয়েছে র‍্যাব-৭৷

গ্রেফতার আসামী রাসেলকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণর করতে চট্টগ্রাম মহানগরীর বন্দর থানায় হস্তান্তর করা হয়েছে।