ক্রীড়া মেধা ও মননকে বিকশিত করে: মামুন চৌধুরী

  |  শনিবার, মে ২২, ২০২১ |  ৪:৫৮ অপরাহ্ণ

বাংলাদেশ ক্রীড়া পরিদফতরের বার্ষিক ক্রীড়া কর্মসূচির আওতায় চন্দনাইশে জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত অনূর্ধ্ব-১৬ ফুটবল প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান উদ্বোধন করা হয়েছে।

শনিবার (২২ মে) সকালে চন্দনাইশ ক্রীড়া সংস্থার সহযোগিতায় আয়োজিত অনুষ্ঠান উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের যুব ও ক্রীড়া উপ কমিটির সদস্য মামুন চৌধুরী।

উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া ইসলাম এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মাহমুদা জেনি, জেলা ক্রীড়া অফিসার মনোরঞ্জন বাবু। স্বাগত বক্তব্য দেন চন্দনাইশ প্রেস ক্লাব সভাপতি ও উপজেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট দেলোয়ার হোসেন। এসময় এলাকার সংগঠক ও উপজেলার বিভিন্ন অফিসের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে মামুন চৌধুরী বলেন, ক্রীড়াই যুব সমাজের শক্তি, যা মেধা ও মননকে বিকশিত করে এবং তরুণ প্রজন্মকে সমাজ বিনির্মাণে উদ্দীপ্ত করে। মাদকের অভিশপ্ত জীবন থেকে তাদের ফিরিয়ে আনতে খেলাধুলার কোনো বিকল্প নেই। মাদক সন্ত্রাস ও জঙ্গিবাদ থেকে দূরে রাখতে ক্রীড়া ও সাংস্কৃতিক চর্চা বাড়াতে হবে। এতে স্থানীয়ভাবে খেলাধুলায় আগ্রহীরা একসময় জাতীয় ও আন্তর্জাতিক মানের খেলোয়াড় হিসেবে গড়ে উঠবে।