নারীকে কু-প্রস্তাবের অভিযোগে আ.লীগ নেতা গিয়াসের বিরুদ্ধে জিডি

  |  মঙ্গলবার, মে ২৫, ২০২১ |  ১০:৪৯ অপরাহ্ণ

কু-প্রস্তাব এবং প্রাণনাশের হুমকি দেওয়ার অভিযোগে সাবেক উপজেলা চেয়ারম্যান ও উত্তর জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি গিয়াস উদ্দিনের বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরি করেছে ভুক্তভোগী এক নারী।

শনিবার (২২ মে) মিরসরাই থানায় এ সাধারণ ডায়েরি করেন।

ভুক্তভোগী নারী মিরসরাইয়ের মায়ানী ইউনিয়নের মধ্যম মায়ানী ৫ নম্বর ওয়ার্ডের বাসিন্দা।

ভুক্তভোগী নারীর অভিযোগ, আমার স্বামী আনোয়ার সাবেক উপজেলা চেয়ারম্যান গিয়াস উদ্দিনের আত্মীয় হওয়ায় পারিবারিক কলহের বিষয়টি সমাধানের জন্য তাকে অবগত করি।

তিনি আমাকে বিষয়টি সমাধান করবেন বলে আশ্বাসও প্রদান করেন। পরবর্তীতে তিনি আমার সরলতার সুযোগ নিয়ে আমাকে কুরুচিপূর্ণ ও অশ্লীল কথাবার্তা বলেন এবং কু-প্রস্তাব দেন।

আমি বিষয়টি জনসম্মুখে প্রকাশ করবো বললে গিয়াস উদ্দিন গত ১৮ মে রাত আনুমানিক ৮টা ও ২০ মে বেলা ১২টার দিকে মায়ানী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক এস এম গোলাম সরোয়ারকে আমাদের বাড়িতে পাঠান। বাড়িতে এসে গোলাম সরোয়ার আমাকে হত্যা ও বড় ধরনের ক্ষতি করার হুমকি দেন।

সাধারণ ডায়েরির বিষয়ে মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুজিবুর রহমান বলেন, মহিলার সঙ্গে স্বামীর সমস্যা ছিল, সেই বিষয়ে গিয়াস উদ্দিনকে বিচার দিয়ে ছিলেন তিনি। বিচার না করে অশ্লীল কথাবার্তা বলে কু-প্রস্তাব দেন গিয়াস উদ্দিন। এ বিষয়ে গত ২২ মে থানায় একটি জিডি করেছেন ওই নারী। বিষয়টি তদন্তাধীন রয়েছে।

এদিকে ভুক্তভোগী নারীর সঙ্গে কথোপকথনের একটি অডিও ক্লিপ সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ পেয়েছে। এনিয়ে এলাকায় সৃষ্টি হয়েছে চাঞ্চল্য।

এ বিষয়ে বক্তব্য জানতে সাবেক উপজেলা চেয়ারম্যান গিয়াস উদ্দিনকে একাধিকবার ফোন করলেও তিনি রিসিভ করেননি।