আবুল খায়ের ডিলার পয়েন্টে ডাকাতি, ৪০ লাখ টাকার মালামাল লুট

  |  বৃহস্পতিবার, মে ২৭, ২০২১ |  ৫:৩৬ অপরাহ্ণ

নগরে আবুল খায়ের টোব্যাকো কোম্পানি লিমিটেডের একটি ডিলার পয়েন্টে ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ডাকাতদল শাহ আলম নামে প্রতিষ্ঠানটির এক কর্মচারীকে দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করে এবং ট্রাকে করে প্রায় ৪০ লাখ টাকা মূল্যের ১০১ কার্টন মালামাল লুট করে।

বৃহস্পতিবার (২৭ মে) ভোর ৪টার দিকে ডবলমুরিং থানার কদমতলী পোস্তারপাড় জামে মসজিদের সামনে খাজা ট্রেডার্সে এ ঘটনা ঘটে। ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন এ তথ্য জানান।

খাজা ট্রেডার্সের মালিক এম এম হোসাইন পারভেজ বলেন, বৃহস্পতিবার ভোরে ১০ থেকে ১২ জন ডাকাত দল অস্ত্রসহ এসে গুদামের তালা ভেঙে মালামাল নিয়ে গেছে। অফিসে শাহ আলম নামে আমার এক স্টোরকিপার থাকতেন। গুদামের তালা ভাঙার শব্দ শুনে শাহ আলম বের হলে, তাকে দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করে বসিয়ে রাখেন। এরআগে রাতে পাহাড়তলী আবুল খায়েরের অফিসে হানা দিয়েছে বলে শুনেছি। সুবিধা করতে না পেরে আমাদের গুদামে হানা দেয়। সেখান থেকে ১০১ কার্টন মালামাল গিয়ে গেছে। যার দাম প্রায় ৪০ লক্ষ টাকা।

তিনি বলেন, কিছুদিন আগে মাদাম বিবিতে ও কামাল বাজারসহ একাধিক গুদামে ডাকাতির ঘটনা ঘটেছে। তারা ট্রাক ও অস্ত্র নিয়ে এসে ডাকাতি করে চলে যায়। কেউ বাধা দিলে মানুষ হত্যা করে।

ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, একটি গোডাউন থেকে প্র্র্র্রায় ৪০ লাখ টাকার মালামাল ডাকাতির ঘটনা ঘটেছে বলে অভিযোগ পেয়েছি। এ বিষয়ে আমরা কাজ করছি। এ ঘটনায় শাহ আলম নামে একজন স্টোরকিপারও আহত হয়েছেন। তিনি অফিসের কাজ করতেন।