১১ ঘণ্টায় ১০ লাখ ভিউ

  |  শনিবার, মে ২৯, ২০২১ |  ১২:২১ অপরাহ্ণ

টিভি পর্দায় দীর্ঘদিন সাফল্যের সাথে কাজ করে আসছেন মোশাররফ করিম। সেই সঙ্গে এই সময়ের জনপ্রিয় চলচ্চিত্র অভিনেত্রী তানজিন তিশা। ঈদে দুজন খ্যাতনামা অভিনেতার নাটক ‘শেষটা অন্যরকম ছিলো’ ইউটিউবে ১১ ঘণ্টায় ১০ লাখ ভিউ হয়েছে। দেশের নাটকে এমন রেকর্ড কম।

২৭ মে নাটকটি ‘জি সিরিজ বাংলা নাটক’এর ইউটিউব চ্যানেলে নাটকটি মুক্তি পায়। এরপরেই দর্শকরা হুমড়ি খেয়ে পড়ে। সামাজিক যেগাযোগ মাধ্যমে চলতে থাকে প্রশংসা।

এই সাফল্যের জন্য নাটকের শিল্পী ও কলাকুশলীদের ধন্যবাদ জানিয়েছেন নির্মাতা সাগর জাহান। সাগর জাহান বলেন, ‘দর্শকদের নাটকের প্রতি ভালোবাসাই আমাদের কাজের সফলতা। কৃতজ্ঞতা সকল দর্শকের কাছে, যারা নাটকটির এই সাফল্যের ক্ষেত্রে ভূমিকা রেখেছেন। একই সঙ্গে কৃতজ্ঞতা নাটকে অভিনেতা-অভিনেত্রীদের। এই সাফল্য সামনে আরও ভালো কাজ করতে সহায়ক হবে।’

এর আগে ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট সিজন ৩’ এর কয়েকটি পর্ব ১৪ থেকে ২৪ ঘণ্টায় ১০ লাখ ভিউয়ের রেকর্ড গড়ে। আর এবারের ঈদে প্রকাশিত ‘জমজ ১৪’ নাটকটি ১৮ ঘণ্টায়, ‘ভাইয়া’ ১৬ ঘন্টায় ‌’আফ্রিকান বউ’ নাটক ১৮ ঘণ্টায় এবং ‘মধ্যবিত্ত’ দ্রুততম সময়ে ১০ লাখ ভিউয়ের রেকর্ড গড়ে। কিন্তু সাগর জাহান নির্মিত ‘শেষটা অন্যরকম ছিলো’ নাটকটি সবগুলোকে পেছনে ফেলে ১১ ঘণ্টায় হয় ১০ লাখ ভিউয়ের রেকর্ড গড়ে।