সাংবাদিক কলিম সরওয়ারের বড় ভাই আর নেই

  |  সোমবার, মে ৩১, ২০২১ |  ১০:৫৬ অপরাহ্ণ

চট্টগ্রাম সিটি করপোরেশনের পশ্চিম বাকলিয়া ওয়ার্ডের সাবেক কমিশনার আবদুর রহিম ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি…রাজিউন)। সোমবার (৩১ মে) বেলা ২টা ৩৫ মিনিটে নগরের মা ও শিশু হাসপাতালে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।

আবদুর রহিম মুক্তিযুদ্ধ-পরবর্তী স্বাধীন বাংলাদেশে বৃহত্তর বাকলিয়ার প্রথম চেয়ারম্যান মোস্তাফিজুর রহমানের চতুর্থ সন্তান এবং বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) চট্টগ্রাম ব্যুরো প্রধান ও চট্টগ্রাম প্রেস ক্লাবের সাবেক সভাপতি কলিম সরওয়ারের বড় ভাই।

পারিবারিক সূত্রে জানা যায়, কোভিড আক্রান্ত হলে গত ২৫ মে তাকে চট্টগ্রাম মেট্রোপলিটন হাসপাতালে ভর্তি করানো হয়। পরে অবস্থার অবনতি হলে আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে স্থানান্তর করা হয়। কোভিডের পাশাপাশি তিনি কিডনিসহ বিভিন্ন শারীরিক জটিলতায় ভুগছিলেন।

আবদুর রহিমের বয়স হয়েছিল ৬৭ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক মেয়ে ও দুই ছেলে রেখে গেছেন। সোমবার বাদে এশা নগরের কেবি আমান আলী সড়কের বড় কবরস্থান এলাকার নিজবাড়ি সংলগ্ন মাঠে নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। এরপর পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

আবদুর রহিমের মৃত্যুতে চট্টগ্রাম প্রেস ক্লাব সভাপতি আলী আব্বাস, সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ এবং চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোহাম্মদ আলী, সাধারণ সম্পাদক মোহাম্মদ শামসুল ইসলাম গভীর শোক জানিয়েছেন। তারা মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।