মা হচ্ছেন নুসরাত! স্বামী বললেন, ‘সন্তান আমার নয়’

  |  রবিবার, জুন ৬, ২০২১ |  ২:১৩ অপরাহ্ণ

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী সংসদ সদস্য নুসরাত জাহানের সন্তান হওয়ার খবরে তার স্বামী নিখিল জৈন বলেছেন, সংবাদমাধ্যমের একের পর এক ফোন এসেছে আমার মোবাইলে। তবে আমি নুসরাতের সন্তানের বাবা নই।

আনন্দবাজার পত্রিকার এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

নিখিল বলেন, আমি জানিও না নুসরাত মা হতে চলেছে। এই খবর আমার কাছে আসেনি। আসার পথও বন্ধ। আর আমরা কেউ যোগাযোগ রাখি না। নুসরাত আর আমি অনেকদিন থেকেই আলাদা থাকি। নয়-নয় করে ছয় মাস হয়ে গেল।

নুসরাতের স্বামী আরও বলেন, এখন যে নতুন সঙ্গীর সঙ্গে ও আছে, তার সঙ্গেই ভালো থাক। সৃষ্টিকর্তা দুজনের মঙ্গল করুন। আমি একজন সাধারণ মানুষ। আমার পরিবারের মূল্যবোধ নিয়ে আমি ভালো আছি।

দুই বছরের বেশি সময় আগে নিখিল জৈনের সঙ্গে প্রেমের সম্পর্ক থেকে বিয়েতে জড়ান নুসরাত জাহান। কিন্তু বিয়ের এক বছর পরই আচমকাই ছন্দপতন রূপকথার প্রেমকাহিনিতে। নিখিল-নুসরাতের দাম্পত্য সম্পর্কের চিড় এখন টালিগঞ্জের ওপেন সিক্রেট।

যদিও টালিউডের গুঞ্জন, স্বামী নিখিল জৈনের সঙ্গে বিবাহবিচ্ছেদ হতে চলেছে অভিনেত্রীর। তবে এ বিষয়ে এখনও মুখ খোলেননি নিখিল বা নুসরাত।

তবে স্বামী নিখিল জৈনের সঙ্গে ডিভোর্স না হলেও অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন নুসরাত জাহান। দিন যত গড়াচ্ছে দুজনের প্রেম-ভালোবাসা ততই প্রকাশ্যে আসছে। নুসরাতের বালিগঞ্জের ফ্ল্যাটে দুজন একসঙ্গে থাকতেও শুরু করেন। আর এরমধ্যেই নুসরাতের মা হওয়ার খবর প্রকাশ্যে এলো।

নুসরাত-যশের ঘনিষ্ঠসূত্রের বরাত দিয়ে আনন্দবাজারের প্রতিবেদনে বলা হয়েছে, অভিনেতা যশ দাশগুপ্ত এবং নুসরাতের জীবনে আসতে চলেছে নতুন অতিথি। এক মাস আগেই তারা এই সুখবর পেয়েছেন বলে ওই প্রতিবেদনে বলা হয়েছে। এখন এই জুটি কবে মা-বাবা হওয়ার বিষয়টি স্বীকার করে সেটাই দেখার বিষয়।