চান্দগাঁওর এএসআই হত্যা মামলার ৩ আসামিকে গ্রেপ্তার

  |  Saturday, June 19th, 2021 |  5:50 pm

চান্দগাঁও থানার এএসআই কাজী মো. সালাহউদ্দিনকে গাড়ি চাপা দিয়ে হত্যা মামলার ৩ আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (১৯ জুন) দুপুরে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) ডিসি উত্তরের কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান উপ পুলিশ কমিশনার মো. মোখলেছুর রহমান।

গ্রেপ্তার ৩ আসামি হলেন-মাইক্রোবাস চালক মো. বেলাল (৩৪ ), মো. রাশেদ প্রকাশ রাসেল (২৬) ও সামশুল আলম (৬০)।

চট্টগ্রাম মহানগর পুলিশের উত্তর বিভাগের উপ-কমিশনার মো. মোখলেছুর রহমান বলেন, গ্রেপ্তারকৃতরা রাঙামাটি থেকে মাদক এনে চট্টগ্রামসহ আশপাশের কয়েকটি জায়গায় সরবরাহ করে। তারা দীর্ঘ একবছর ধরে মাদক ব্যবসা করে আসছে। তাদের নামে বিভিন্ন জায়গায় মাদকের মামলা রয়েছে। ওইদিনও তারা মাদকদ্রব্য নিয়ে শহরে প্রবেশ করার চেষ্টা করে।

এএসআই সালাহউদ্দিনের নেতৃত্বে চেকপোস্টে তাদের মাইক্রোটি থামানোর সংকেত দেয়। প্রথমে গাড়ির গতি কমানো হয়। পরে আবার গাড়ির গতি বাড়িয়ে সালাহউদ্দিনকে চাপা দিয়ে পালিয়ে যায় তারা। এসময় তাকে গুরুতর আহতাবস্থায় চমেক হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার মৃত ঘোষণা করেন। এ ঘটনায় হত্যা মামলা দায়ের করা হয়। এই মামলায় মূল আসামিসহ ৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে বলে তিনি জানান।

চট্টগ্রাম মহানগর পুলিশের উত্তর বিভাগের উত্তর বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার আবু বকর সিদ্দিক বলেন, মাদক পরিবহনে ব্যবহৃত মাইক্রোবাস ও মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে। ওই মাইক্রোবাস থেকে সাড়ে ৭শ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত উপ-কমিশনার শাহ মো.আব্দুর রউফ, পাঁচলাইশ জোনের সহকারী কমিশনার শহীদুল ইসলাম, চান্দগাঁও থানার ওসি মুস্তাফিজুর রহমান ও এসআই কাউছার হামিদ উপস্থিত ছিলেন।