দেড় কোটি টাকার ইয়াবাসহ ট্রাক জব্দ, আটক ২

  |  Saturday, June 26th, 2021 |  5:55 pm

কর্ণফুলী থানার চর ফরিদ এলাকায় অভিযান চালিয়ে আনুমানিক ১ কোটি ৪৪ লাখ টাকা মূল্যের ৪৮ হাজার ইয়াবাসহ একটি ট্রক জব্দ করা হয়েছে। এ ঘটনায় ট্রাকের চালকসহ দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭।

শুক্রবার (২৫ জুন) রাতে এ তথ্য নিশ্চিত করেন র্যাব-৭ এর সহকারী পরিচালক মো.নুরুল আবছার।

আটকরা হলেন- কর্ণফুলী থানার ঈদগাঁও কাচা বাজার এলাকার মৃত শফিকুর রহমানের ছেলে ট্রাকচালক মো.ফরহাদুর রহমান শাওন (৩১) ও একই এলাকার মৃত জমিরের ছেলে মো.তৌফিক (২১)।

র্যাব-৭ এর সহকারী পরিচালক মো.নুরুল আবছার বলেন, কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়ক হযরত তৈয়বশাহ সিএনজি লিমিটের সামনে পাকা রাস্তার উপর শুক্রবার রাত সোয়া ‌১২ টার দিকে একটি ট্রাক র‌্যাবের চেকপোস্টের সামনে থামিয়ে চালকসহ দুইজন ব্যক্তি গাড়ি থেকে নেমে দৌঁড়ে পালানোর চেষ্টা করে। এ সময় তাদের আটক করে জিজ্ঞাসাবাদে নিজের দখলে থাকা ট্রাকের এয়ার সিলিন্ডারে মধ্যে সুকৌশলে লুকানো অবস্থায় ৪৮ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। ট্রাক (চট্ট মেট্টো-ট-১১-৫০৭৪) জব্দ করা হয়।

তিনি আরও জানান, দীর্ঘ দিন যাবৎ কক্সবাজার জেলার সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে বিভিন্ন কৌশলে চট্টগ্রামসহ দেশের বিভিন্ন অঞ্চলের মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের কাছে বিক্রয় করে আসছে। উদ্ধার করা মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ১ কোটি ৪৪ লাখ টাকা এবং জব্দ করা ট্রাকের অনুমানিক মূল্য ৫০ লাখ টাকা। তাদের কর্ণফুলী থানায় হস্তান্তর করা হয়েছে।