রোটারি অ্যাসিসটেন্ট গভর্নরের দায়িত্বে রিমন

  |  বৃহস্পতিবার, জুলাই ১, ২০২১ |  ৪:৩৮ অপরাহ্ণ
Processed with MOLDIV

আন্তর্জাতিক সেবামূলক সংগঠন রোটারি ইন্টারন্যাশনাল এর নতুন রোটাবছর (২০২১-২২) শুরু হয়েছে বৃহস্পতিবার (১ জুলাই) থেকে। এই নতুন বর্ষে রোটারি জেলা ৩২৮২ এর অ্যাসিসটেন্ট গভর্নর হিসেবে দায়িত্ব নিয়েছেন রোটারিয়ান পিপি তানভীর শাহরিয়ার রিমন।

জেলা গভর্নর রোটারিয়ান আবু ফয়েজ খান তাকে এই দায়িত্ব দেন। তার পোর্টফলিওতে রয়েছে রোটারি ক্লাব অব চিটাগাং কসমোপলিটন, চিটাগং অ্যালিগ্যান্স, চিটাগং প্রাইম এবং চিটাগং অ্যারিস্টোক্রেট ক্লাব।

তিনি ২০১৪ সালে রোটারিতে যোগ দেন। এরপর বিভিন্ন সময়ে ক্লাব সভাপতি, জেলার বিভিন্ন কমিটির চেয়ারম্যান এবং ২০১৯-২০ বছরে ডিস্ট্রিক্ট ট্রেনিং টিমের অন্যতম প্রশিক্ষক হিসেবে দায়িত্ব পালন করেন।

পেশাগত জীবনে তানভীর শাহরিয়ার রিমন দেশের অন্যতম শীর্ষ রিয়েল অ্যাস্টেট প্রতিষ্ঠান র‌্যাংকস এফসি প্রপার্টিজ লিমিটেড এর সিইও। পাশাপাশি তিনি দাতব্য প্রতিষ্ঠান কানেক্ট দ্যা ডটস এর প্রতিষ্ঠাতা, রাইজিং স্টার ক্রিকেট অ্যাকাডেমির চেয়ারম্যান। তিনি শাহীন গল্ফ অ্যান্ড কান্ট্রি ক্লাবের সাবেক ইসি মেম্বার এবং মিডিয়া চেয়ারম্যান, ভাটিয়ারী গল্ফ ক্লাবের আজীবন সদস্য, ইন্সটিটিউট অব ইঞ্জিনিয়ার্স এর আজীবন সদস্য, নিজের বলার মতো গল্প ফাউন্ডেশন এর ন্যাশনাল অ্যাডভাইজার, সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্সের সাবেক পরিচালক।

করোনাকালে অসমান্য ভূমিকার জন্য সম্প্রতি তিনি রোটারি ইন্টারন্যাশনাল এর কোভিড হিরো অ্যাওয়ার্ড লাভ করেন।