মিরপুর রয়্যালসের অধিনায়ক শোয়েব মালিক

  |  Monday, July 5th, 2021 |  4:17 pm

প্রথমবারের মতো আয়োজিত হতে যাচ্ছে কাশ্মীর প্রিমিয়ার লিগের (কেপিএল)। আগামী ৬ আগষ্ট পাকিস্তানে পর্দা উঠতে চলেছে এই টি-টোয়েন্টি লিগের। এই উপলক্ষে শনিবার পাকিস্তানের রাজধানী ইসলামাবাদে অনুষ্ঠিত হয়েছে ফ্যাঞ্জাইজি ভিত্তিক এই টুর্নামেন্টের প্লেয়ার্স ড্রাফট। যেখানে টুর্নামেন্টের ৬ দলই তাদের দল গুছিয়ে নিয়েছে।

৬ আগষ্ট শুরু হয়ে ১৬ আগষ্ট পর্যন্ত চলবে এই টুর্নামেন্ট। আসরের সবগুলো ম্যাচই অনুষ্ঠিত হবে মুজাফফরবাদে। আসরে অংশ নেওয়া দলগুলো হলোঃ মিরপুর রয়্যালস, মুজাফফরবাদ টাইগার্স, বাগ স্ট্যালিয়ন্স, কটিল লায়ন্স, রাওয়ালাকোট হকস, ওভারসিস ওয়ারিয়র্স।

টুর্নামেন্টে মিরপুর রয়্যালসের অধিনায়কত্বের দায়িত্ব দেওয়া হয়েছে পাকিস্তানের অলরাউন্ডার শোয়েব মালিককে। তিনিই দলটির আইকন খেলোয়াড়। এছাড়া পাকিস্তানি ওপেনার শার্জিল খান, মারকুটে খুশদিল শাহ, পেসার মোহাম্মদ ইরফানের মতো তারকাদেরও দেখা যাবে মিরপুর রয়্যালসে।

একনজরে মিরপুর রয়্যালস স্কোয়াড:

শোয়েব মালিক (আইকন), ওয়াইজ শাহ, শারজিল খান, আমাদ বাট, খুশদিল শাহ, মোহাম্মদ ইরফান, সালমান ইরশাদ, মোহাম্মদ আখলাক, মুক্তার আহমেদ, আবরার আহমেদ, শাদাব মজিদ, মোহাম্মদ তাহা, ইবতিশাম উল হক, আম্মাদ আলম এবং দানিয়াল আল্লা দিত্ত।