ফাইনালে আর্জেন্টিনাকেই চাইঃ নেইমার

 স্পোর্টস ডেস্ক |  Tuesday, July 6th, 2021 |  11:45 am

সেমিফাইনালে পেরুর বিপক্ষে জয়ের পর ফাইনালে চির প্রতিদ্বন্দ্বী আর্জেন্টিনাকে চাইছেন ব্রাজিল তারকা নেইমার। পেরুকে হারিয়ে ম্যাচশেষে দেওয়া সাক্ষাৎকারে এমনটা জানিয়েছেন তিনি।

বাংলাদেশ সময় মঙ্গলবার ভোরে নেইমারের অসাধারণ নৈপুণ্যে পেরুকে হারিয়েছে ব্রাজিল। নিশ্চিত করেছে টানা দ্বিতীয় কোপা আমেরিকা ফাইনাল। লুকাস পাকুয়েতার জয়সূচক গোলে নেইমারের অবদান কম নয়। পেরুর তিন ডিফেন্ডারের মধ্য দিয়ে যেভাবে বল বের করেছেন, সেটি দুর্দান্ত। শিরোপার মঞ্চে নেইমার চাইলেন লিওনেল মেসির আর্জেন্টিনাকে।

কোপা ফাইনালে সুপার ক্লাসিকোর মঞ্চ প্রায় প্রস্তুত। আগামীকাল কলম্বিয়ার বিপক্ষে দ্বিতীয় সেমিফাইনালে আর্জেন্টিনা জয় পেলেই স্বপ্নের ফাইনাল। শিরোপার লড়াইয়ে নেইমার মুখিয়ে রয়েছেন বন্ধু লিওনেল মেসির সঙ্গে দ্বৈরথে নামার। নেইমার বলেন, ‘ফাইনালে আর্জেন্টিনাকে চাই। সেখানে আমার বন্ধু রয়েছে। তাদের সঙ্গে আমি আনন্দ করতে চাই এবং ফাইনালে ব্রাজিলই জিতবে।’

বার্সেলোনায় পাঁচ বছর খেলেছেন মেসির সঙ্গে। সেখান থেকে পিএসজিতে নাম লেখালেও মেসির সঙ্গে বন্ধুত্বের বন্ধন রয়েছে অটুট। পিএসজিতেও নেইমারের রয়েছে আর্জেন্টাইন সতীর্থ- আনহেল ডি মারিয়া ও লেয়ান্দ্রো পারেদেস।