তারা সবাই দিনমজুর,সারাদিনের আয় চলে যায় জুয়ার আসরে

  |  মঙ্গলবার, জুলাই ৬, ২০২১ |  ৯:৩১ অপরাহ্ণ

চট্টগ্রামে একটি জুয়ার আসর থেকে ৮ জুয়ারিকে আটক করা হয়েছে। এ সময় নগদ অর্থ ও জুয়া খেলার সরঞ্জাম জব্দ করা হয়েছে।

সোমবার (৫ জুলাই) দিনগত রাতে নগরীর ডবলমুরিং থানার চৌমুহনী নাজিরপুল কলাবাগান এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। তাদের বাইরে ঘোরাঘুরি করতে দেখে জিজ্ঞাসাবাদ করলে তারা ওষুধ কিনতে বের হয়েছেন বলে জানান। কিন্তু পরে তাদের জুয়ার আসর থেকে আটক করা হয়।

যারা আটক হয়েছেন তারা হলেন- মো. মান্নান (২৭), মো. জাফর (৫৫), মো. করিম (৩২), মো. জাহাঙ্গীর হোসেন (৪০), তাজুল ইসলাম (৬০), মো. আলমগীর (৪৭), মো. কামাল (৩৮) ও মো. সুমন (২৯)।

মঙ্গলবার (৬ জুলাই) ডবলমুরিং থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, আটককৃত জুয়ারিরা সবাই নিম্ন আয়ের মানুষ। তাদের কেউ ভ্যানচালক, কেউ রিকশাচালক, কেউ দোকানের কর্মচারী, আর কেউ দিনমজুর। প্রত্যেকেরই দৈনিক আয় ৩০০ থেকে ৫০০ টাকা। তারা আয় করেই এখানে বসে জুয়া খেলেন। লকডাউনে চলাচলে বিধিনিষেধ থাকায় তাদের কিছুটা সমস্যা হচ্ছিল। গতকাল সোমবার দিনগত রাত সাড়ে ১২টার দিকে তাদের দুইজনকে সড়কে দেখে টহলরত পুলিশ জিজ্ঞাসাবাদ করলে তারা জানান, ওষুধ কেনার জন্যই তারা বের হয়েছেন। এতে সন্দেহ হলে কৌশলে তাদের পিছু নেয় পুলিশ। পরে চৌমুহনী নাজিরপুল কলাবাগান গলির ভেতরে শাহ আলমের আলমিরার কারখানায় গিয়ে পাওয়া যায় জুয়ার আসর। সেখান থেকে ৮ জনকে আটক করা হয়। উদ্ধার করা হয় জুয়া খেলার সরঞ্জাম তাস ও নগদ ৩ হাজার টাকা।

আইনগত ব্যবস্থা নিয়ে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানান ওসি মোহাম্মদ মহসীন।