কক্সবাজারে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করলেন চট্টগ্রামের করোনা যোদ্ধারা

  |  সোমবার, সেপ্টেম্বর ২৮, ২০২০ |  ১০:৪০ অপরাহ্ণ

কক্সবাজারে বেড়াতে এসে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন পালন করেছেন করোনা আইসোলেশন সেন্টার চট্টগ্রাম এর যোদ্ধারা।

                এ উপলক্ষে সোমবার ( ২৮ শে  সেপ্টেম্বর) দিবাগত রাত ১২ টা এক মিনিটে হোটেল সি ওয়ার্ল্ড হলে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন করোনা আইসোলেশন সেন্টার চট্টগ্রামের প্রধান সমন্বয়ক নূরুল আজিম রনি।

প্রধান অতিথি বলেন, ‘জাতির পিতার মতো শেখ হাসিনার দূরদৃষ্টি ও বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ আজ স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশের কাতারে উন্নীত হয়েছে। পদ্মাসেতু, কর্ণফুলী টানেল, মেট্রোরেলসহ রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রের মতো বৃহৎ প্রকল্প বাস্তবায়িত হচ্ছে। মহাকাশে উৎক্ষেপিত হয়েছে বঙ্গবন্ধু স্যাটেলাইট-১।

       নুরুল আযিম রণি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বশান্তিতে বিশ্বাসী এবং নিপীড়িত মানুষের কণ্ঠস্বর। ২০১৭ সালে মিয়ানমার থেকে জোরপূর্বক বিতাড়িত ও নির্যাতিত লাখ লাখ রোহিঙ্গা জনগোষ্ঠীকে দেশে আশ্রয় দিয়ে দেশরত্ন শেখ হাসিনা  বিশ্বমানবতার ইতিহাসে এক উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করেছেন’।

করোনা আইসোলেশন সেন্টার চট্টগ্রামের যুগ্ন সমন্বয়ক মিজানুর রহমান মিজানের সঞ্চালনায় অনুষ্ঠিত আয়োজনে এ সময় ডাক্তার ও নার্সদের মধ্যে উপস্থিত ছিলেন ডাঃ হাসিব, ডাঃ সাদ্দাম, ডাঃ রাসেল, আয়েশা, রাবেয়া, সাইম ও অন্যান্যদের মধ্যে হুমায়ূন কবির রানা, সাইমুন, ঐশিক পাল জিতু, শাদাত সালাম শাওন, নোমান রাকিন চৌধুরী, মাইমুন উদ্দিন, তানভির মেহেদি মাসুদ, আরাফাত হোসেন, ইনজামুল ইমু, মিনহাজুর রহমান, শিহাব আলী চৌধুরী, মোঃ তাজুল ইসলাম শিবলী, অমিত চক্রবর্তী, সুদীপ্ত পাল, কাজী আব্দুল অজিজ রাইয়ান, রবিউল হোসেন রনি, নিসান চৌধুরী, আলী আরেফিন, মাঈন নেওয়াজ সোহাগ, ইকরামুল, আরিফ, ঈমান, শাহাদাত,জামসেদ, মো শামীম, অভি, রাকিব হাসান উপস্থিত ছিলেন।

                              উল্লেখ্য, চট্টগ্রাম করোনা আইসোলেশন সেন্টারের চিকিৎসক -নার্সসহ স্কুল-কলেজ ও বিশ্ববিদ্যালয়ের শতাধিক স্বেচ্ছাসেবক শনিবার চট্টগ্রাম থেকে কক্সবাজারে আনন্দ ভ্রমণে আসেন।