সিদ্ধান্ত বদলেছেন বাবুল সুপ্রিয়

  |  Tuesday, August 3rd, 2021 |  6:40 pm
ভারতের কেন্দ্রীয় সরকারের মন্ত্রিসভা থেকে পদ হারিয়েছেন বাবুল সুপ্রিয়। এরপর রাজনীতি ও পার্লামেন্টের আসন ছাড়ার ঘোষণা দেন তিনি। তবে পরে সেই অবস্থান থেকে সরে এসেছেন তিনি। ভারতের পশ্চিমবঙ্গের এই সাংসদ জানিয়েছেন, রাজনীতিতে সক্রিয় না থাকলেও সাংবিধানিক দায়িত্ব পালন করবেন। গতকাল সোমবার বিজেপি প্রধান জেপি নাড্ডার সঙ্গে বৈঠক করেন তিনি। এরপর সিদ্ধান্ত পরিবর্তনের কথা জানিয়েছেন বাবুল। এদিকে নরেন্দ্র মোদির মন্ত্রিসভায় রদবদল ঘটলে পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন বিষয়ক প্রতিমন্ত্রীর দায়িত্ব হারান বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয়। পরে গত শনিবার নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে এক পোস্টে তিনি জানান, রাজনীতি ও সাংসদ পদ ছেড়ে দেবেন। ২ দিন পর নিজের অবস্থান বদলে ফেলেন বাবুল। সূত্র: এনডিটিভি।

ভারতের কেন্দ্রীয় সরকারের মন্ত্রিসভা থেকে পদ হারিয়েছেন বাবুল সুপ্রিয়। এরপর রাজনীতি ও পার্লামেন্টের আসন ছাড়ার ঘোষণা দেন তিনি। তবে পরে সেই অবস্থান থেকে সরে এসেছেন তিনি।

ভারতের পশ্চিমবঙ্গের এই সাংসদ জানিয়েছেন, রাজনীতিতে সক্রিয় না থাকলেও সাংবিধানিক দায়িত্ব পালন করবেন। গতকাল সোমবার বিজেপি প্রধান জেপি নাড্ডার সঙ্গে বৈঠক করেন তিনি। এরপর সিদ্ধান্ত পরিবর্তনের কথা জানিয়েছেন বাবুল।

এদিকে নরেন্দ্র মোদির মন্ত্রিসভায় রদবদল ঘটলে পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন বিষয়ক প্রতিমন্ত্রীর দায়িত্ব হারান বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয়।

পরে গত শনিবার নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে এক পোস্টে তিনি জানান, রাজনীতি ও সাংসদ পদ ছেড়ে দেবেন। ২ দিন পর নিজের অবস্থান বদলে ফেলেন বাবুল।
সূত্র: এনডিটিভি।