চলমান বিধি-নিষেধ ১০ আগস্ট পর্যন্ত, প্রজ্ঞাপন জারি

  |  Thursday, August 5th, 2021 |  1:27 pm
দেশে করোনা ভাইরাসের সংক্রমণ রোধ করতে চলমান বিধিনিষেধ ১০ আগস্ট পর্যন্ত বৃদ্ধি করে প্রজ্ঞাপন জারি করেছে সরকার। বৃহস্পতিবার (০৫ আগস্ট) থেকে পাঁচদিনের সরকারি ‘বিধি-নিষেধ বা ‘কঠোর লকডাউন’ ঘোষণা করা হয়েছে। ওই পাঁচদিন সব অফিস, যানবাহন ও দোকানপাট বন্ধ থাকবে। করেছে মন্ত্রিপরিষদ বিভাগের জারি করা প্রজ্ঞাপনে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন ছাড়া বিধিনিষেধের সময় বাড়ির বাইরে যাওয়া যাবে না। এর আগে ২৩ জুলাই সকাল ৬টা থেকে ৫ আগস্ট দিবাগত রাত ১২টা পর্যন্ত কঠোর বিধিনিষেধ দেওয়া হয়। বৃহস্পতিবার (০৫ আগস্ট) নতুন করে লকডাউনের সময় বাড়ানো হলো।

দেশে করোনা ভাইরাসের সংক্রমণ রোধ করতে চলমান বিধিনিষেধ ১০ আগস্ট পর্যন্ত বৃদ্ধি করে প্রজ্ঞাপন জারি করেছে সরকার। বৃহস্পতিবার (০৫ আগস্ট) থেকে পাঁচদিনের সরকারি ‘বিধি-নিষেধ বা ‘কঠোর লকডাউন’ ঘোষণা করা হয়েছে।

ওই পাঁচদিন সব অফিস, যানবাহন ও দোকানপাট বন্ধ থাকবে।

করেছে মন্ত্রিপরিষদ বিভাগের জারি করা প্রজ্ঞাপনে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন ছাড়া বিধিনিষেধের সময় বাড়ির বাইরে যাওয়া যাবে না।

এর আগে ২৩ জুলাই সকাল ৬টা থেকে ৫ আগস্ট দিবাগত রাত ১২টা পর্যন্ত কঠোর বিধিনিষেধ দেওয়া হয়। বৃহস্পতিবার (০৫ আগস্ট) নতুন করে লকডাউনের সময় বাড়ানো হলো।