দুলাভাইয়ের কাছ থেকে ইয়াবা নিয়ে ধরা, চালক-হেলপার গ্রেফতার

  |  Monday, August 9th, 2021 |  1:09 pm

নগরের ডবলমুরিং থানাধীন কদমতলী মোড় ফ্লাইওভারের নিচ থেকে ২১ হাজার ৭০০ পিস ইয়াবাসহ কাভার্ড ভ্যান চালক ও হেলপারকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (৮ আগস্ট) দিবাগত রাতে ট্রাফিক পুলিশ বক্সের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- চালক মো. রমজান আলী (২১) ও হেলপার রমজান আলী (৩৯)।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (পশ্চিম) পংকজ দত্ত বলেন, রোববার রাত ১০টার দিকে কদমতলী মোড় ফ্লাইওভারের নিচে ট্রাফিক পুলিশ বক্সের সামনে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করছিল চালক ও হেলপার। জিজ্ঞাসাবাদ করলে তাদের কথা অসংলগ্ন মনে হয়। এসময় তাদের সাথে থাকা একটি শপিং ব্যাগে তল্লাশি চালিয়ে ২১ হাজার ৭০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

ডবলমুরিং থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, দুই রমজানের একজন চালক ও অপরজন হেলপার। তারা আন্তঃজেলা কাভার্ডভ্যান শ্রমিক। মো. শাহজাহান নামে এক ব্যক্তির বাহক হিসেবে এসব ইয়াবা নিয়ে যাচ্ছিল। চট্টগ্রামের কথিত এক দুলাভাইয়ের কাছ থেকে তারা এসব ইয়াবা সংগ্রহ করে। এর আগেও তারা একাধিকবার একই কায়দায় ইয়াবা সংগ্রহ করে। ইয়াবার একটি চালান গন্তব্যে পৌঁছে দিয়ে তারা ২০ হাজার টাকা পায়। তারা সাধারণত পণ্য নিয়ে চট্টগ্রামে আসে। পণ্য ডেলিভারি করার ফাঁকে এসব ইয়াবা সংগ্রহ করে। এই ঘটনায় দুই রমজান, পলাতক শাহজাহান ও কথিত দুলাভাইয়ের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।