অধ্যক্ষ ইসমাইলের স্মরণসভায় নুরখান

ভাইয়ের রাজনীতির চর্চা থেকে বেরিয়ে আসতে হবে

 হাটহাজারী প্রতিনিধি |  Monday, August 9th, 2021 |  5:26 pm

চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও উত্তর মাদার্শা উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি মোহাম্মদ নুরখান দলীয় নেতা-কর্মীদর ভাইয়ের রাজনীতির চর্চা থেকে বেরিয়ে আসার আহবান জানান ।

তিনি বলেন আমাদের স্বত্তা, শেখড়, অনুভূতি সব জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে কেন্দ্র করে।কিন্তু দুঃখের বিষয় আজ আমরা নেতার নামে স্লোগান দিতে দিতে তার নামে স্লোগান দেয়ার কথা ভুলে যাচ্ছি ।

তিনি গত ৬ আগস্ট শুক্রবার হাটহাজারী উপজেলা আওয়ামী লীগ আয়োজিত সাবেক উপজেলা চেয়ারম্যান ও হাটহাজারীআওয়ামী লীগের সাবেক সভাপতি অধ্যক্ষ মোহাম্মদ ইসমাইলের ৩য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে এ কথা বলেন।

তিনি অধ্যক্ষ ইসমাইলকে গণ মানুষের নেতা উল্লেখ করে নেতাকর্মীদের তাঁর আদর্শ অনুসরণের আহবান জানান ।উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মোহাম্মদ আলীর সভাপতিত্বে এ দিন সন্ধ্যায় দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত এ আলোচনা সভার সঞ্চালন করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব সোহরাব হোসেন চৌধুরী নোমান। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য জনাব দিদারুল আলম বাবুল ।সভায় উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ আলোচনায় অংশ নেন ।

এর পূর্বে নেতাকর্মীরা মরহুমের কবর জিয়ারত করেন এবং দোয়া ও মিলাদে অংশ নেন।