নিউজিল্যান্ডের স্কোয়াড ঘোষণা, বাংলাদেশে পাঠাচ্ছে দ্বিতীয় সারির দল

  |  Tuesday, August 10th, 2021 |  2:22 pm
পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে বাংলাদেশে আসছে নিউজিল্যান্ড ক্রিকেট দল। আগামী ২৪ আগস্ট ঢাকায় পা রাখবে তারা। এই সফরের জন্য সোমবার রাতে ১৬ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে নিউজিল্যান্ড ক্রিকেট। বাংলাদেশ সফরে আসছেন না ব্ল্যাক ক্যাপসদের আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ দলের কোনো খেলোয়াড়। নিয়মিত অধিনায়ক কেন উইলিয়ামসন, মার্টিন গাপটিল, ডেভন কনওয়ে, জিমি নিশাম, ট্রেন্ট বোল্ট, টিম সাউদি, কাইল জেমিসন, ম্যাট হেনরি, ইশ সোধি, মিচেল স্যান্টনার, টিম সেইফার্ট, লকি ফার্গুসন, মার্ক চাপম্যান, ড্যারিল মিচেল, গ্লেন ফিলিপস, অ্যাডাম মিলনে ও টড অ্যাস্টলের মতো খেলোয়াড়রা স্কোয়াডে নেই। বাংলাদেশ সফরে কিউইদের এই দলটিকে নেতৃত্ব দিবেন উইকেটরক্ষক-ব্যাটসম্যান টম লাথাম। দুদলের মধ্যকার পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথমটি অনুষ্ঠিত হবে ১ সেপ্টেম্বর। বাকি চারটি ম্যাচ হবে যথাক্রমে ৩, ৫, ৮ ও ১০ সেপ্টেম্বর। একনজরে নিউজিল্যান্ড দল: টম লাথাম (অধিনায়ক/উইকেটরক্ষক), ফিল অ্যালেন, হামিশ বেনেট, টম ব্লানডেল, ডগ ব্রাসওয়েল, কলিন ডি গ্র্যান্ডহোম, জ্যাকব ডাফি, ম্যাট হেনরি, স্কট কুগজেলেইন, কোল ম্যাককনকি, হেনরি নিকোলস, আজাজ প্যাটেল, রাচিন রবীন্দ্র, বেন সিয়ার্স, ব্লাইর টিকনার, উইল ইয়াং।

পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে বাংলাদেশে আসছে নিউজিল্যান্ড ক্রিকেট দল। আগামী ২৪ আগস্ট ঢাকায় পা রাখবে তারা। এই সফরের জন্য সোমবার রাতে ১৬ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে নিউজিল্যান্ড ক্রিকেট।

বাংলাদেশ সফরে আসছেন না ব্ল্যাক ক্যাপসদের আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ দলের কোনো খেলোয়াড়। নিয়মিত অধিনায়ক কেন উইলিয়ামসন, মার্টিন গাপটিল, ডেভন কনওয়ে, জিমি নিশাম, ট্রেন্ট বোল্ট, টিম সাউদি, কাইল জেমিসন, ম্যাট হেনরি, ইশ সোধি, মিচেল স্যান্টনার, টিম সেইফার্ট, লকি ফার্গুসন, মার্ক চাপম্যান, ড্যারিল মিচেল, গ্লেন ফিলিপস, অ্যাডাম মিলনে ও টড অ্যাস্টলের মতো খেলোয়াড়রা স্কোয়াডে নেই।

বাংলাদেশ সফরে কিউইদের এই দলটিকে নেতৃত্ব দিবেন উইকেটরক্ষক-ব্যাটসম্যান টম লাথাম। দুদলের মধ্যকার পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথমটি অনুষ্ঠিত হবে ১ সেপ্টেম্বর। বাকি চারটি ম্যাচ হবে যথাক্রমে ৩, ৫, ৮ ও ১০ সেপ্টেম্বর।

একনজরে নিউজিল্যান্ড দল:

টম লাথাম (অধিনায়ক/উইকেটরক্ষক), ফিল অ্যালেন, হামিশ বেনেট, টম ব্লানডেল, ডগ ব্রাসওয়েল, কলিন ডি গ্র্যান্ডহোম, জ্যাকব ডাফি, ম্যাট হেনরি, স্কট কুগজেলেইন, কোল ম্যাককনকি, হেনরি নিকোলস, আজাজ প্যাটেল, রাচিন রবীন্দ্র, বেন সিয়ার্স, ব্লাইর টিকনার, উইল ইয়াং।