রাউজানে তৃতীয় শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেপ্তার

  |  মঙ্গলবার, অক্টোবর ৬, ২০২০ |  ৪:১৬ অপরাহ্ণ

দেশে প্রতিদিন কোনো না কোনো জেলায় প্রতিনিয়ত ঘটছে নারী ও শিশু ধর্ষণের মতো ঘটনা। চট্টগ্রামের রাউজানে সাধন বড়ুয়া নামের (৬৬) এক বৃদ্ধের বিরুদ্ধে তৃতীয় শ্রেণীর ছাত্রীকে (১১) এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে।

র‌্যাব-৭ এই ঘটনায় জড়িত ধর্ষক সাধন বড়ুয়াকে গ্রেপ্তার করেছে। ধর্ষণের পর শিশুটির হাতে ৫০০ টাকার নোট ধরিয়ে দিয়ে বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা করা হয়েছিল। এ ঘটনার ২ দিন পর অভিযুক্ত সাধন বড়ুয়ার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে রাউজান থানায়। ৫ অক্টোবর সোমবার সন্ধ্যায় রাউজান থানায় এ মামলা দায়ের করেন শিশুটির পিতা সুকুমার বড়ুয়া। শিশু ও নারী নির্যাতন আইনের ৯ এর ১ ধারায় এ মামলা রুজু করা হয়।

সুত্রে জানা যায়, গত শনিবার বিকেলে উপজেলার ১২ নং উরকিরচর ইউনিয়নের আবুরখীল নন্দন কানন এলাকায় এই ধর্ষণের ঘটনাটি ঘটে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, সাধন বড়ুয়া ৩ অক্টোম্বর শনিবার বিকেলে আনুমানিক ৪টার সময় অবুজ মাতৃহারা নাবালিকা শিশুটিকে ফুঁসলিয়ে ও লোভ লালসা দেখিয়ে তার বসতঘরের দক্ষিণ পার্শ্বের পুকুর পাড়ে জঙ্গলে নিয়ে ধর্ষণ করে ৫০০ টাকার একটি নোট হাতে ধরিয়ে দেন। পরে শিশুটির পিসি তার হাতে ৫০০ টাকার নোট দেখে জিজ্ঞাসাবাদ করলে শিশুটি ঘটনা খুলে বলে।

রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল হারুন বলেন, এ ঘঠনায়  সোমবার সন্ধ্যায় ধর্ষণ মামলা রুজু হয়েছে। ভিকটিম থানা হেফাজতে আছে তাকে মঙ্গলবার পরীক্ষার জন্য পাঠানো হবে। র‌্যাব-৭ এর হাটহাজারী অফিসে যোগাযোগ করা হলে জানানো হয়, ধর্ষক পালিয়ে স্থানীয় এক প্রভাবশালী ব্যক্তির ঘরে আশ্রয় নিতে যাওয়ার পথে ওই গ্রাম থেকে সোমবার সন্ধ্যায় র‌্যাব-সদস্যরা ধর্ষককে আটক করে।