এক সপ্তাহ বিশ্রামে আনিসুর রহমান মিলন

  |  সোমবার, অক্টোবর ১২, ২০২০ |  ৫:২৭ অপরাহ্ণ

শ্বাসকষ্ট নিয়ে গত ৮ অক্টোবর হাসপাতালে ভর্তি হন অভিনেতা আনিসুর রহমান মিলন। প্রয়োজনীয় চিকিৎসা নিয়ে শনিবার (১০ অক্টোবর) চিকিৎসকের পরামর্শে বাসায় ফিরেছেন তিনি। বাসায় ফিরলেও মিলন এখন পুরোপুরি সুস্থ নন। তাকে আরও এক সপ্তাহের মতো বিশ্রামে থাকবে হবে বলে জানিয়েছেন তার ভাই সুমন।

তিনি বলেন, ভাইয়াকে বাসায় নিয়ে আসা হয়েছে। আমরা প্রথমে স্টোক ভাবলেও আসলে তা হয়নি। তবে ওনার পেশি ফুলে গেছে। যেটার চিকিৎসা নিতে হচ্ছে। এই সমস্যাটা স্ট্রেস থেকেও হয়, আবার কোভিড-১৯ এর কারণেও। তবে ভাইয়ার একবার করোনা টেস্ট করানো হয়েছে, সেটা নেগেটিভ। আবারো দুইদিন পর টেস্ট করানো হবে। তখন নিশ্চিত হওয়া যাবে, তার মূল সমস্যার ব্যাপারে।

সুমন আরও জানান, বর্তমানে মিলন স্বাভাবিক আছেন। কিন্তু তিনি আপাতত বিশ্রাম নিচ্ছেন, তাই কারো সঙ্গে যোগাযোগ করছেন না, মোবাইলফোনও বন্ধ রেখেছেন।

এদিকে মিলন মঙ্গলবার (১২ অক্টোবর) তার ফেসবুকে লেখেন, আমি আমার বাসায় আছি। ঔষধ নিচ্ছি এবং একেবারে বিশ্রামে আছি। আমার জন্য দোয়া করার জন্য সবাইকে ধন্যবাদ।

মঞ্চের মধ্যে দিয়ে অভিনয় জীবন শুরু করেন আনিসুর রহমান মিলন। পরে টেলিভিশন ও সিনেমায় থিতু হন তিনি। সালাউদ্দিন লাভলু’র ‘রঙের মানুষ’ ধারাবাহিকে অভিনয় করে পরিচিতি লাভ করেন এই তারকা।

২০০৫ সালে কোহিনুর আক্তার সুচন্দা পরিচালিত ‘হাজার বছর ধরে’ সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক ঘটে এই শক্তিমান অভিনেতার। এরপর থেকে তাকে আর পেছনে ফিরে তাকাতে হয়নি। সমানতালে কাজ করছেন ছোট ও বড় পর্দায়। অভিনয়ের পাশাপাশি নির্মাতা হিসেবেও প্রশংসিত মিলন।