হাতিরঝিলে উদ্ধার হওয়া লাশটি চট্টগ্রামের মেহেদীর

66

রাজধানীর হাতিরঝিল থেকে হাত-পা বাঁধা অবস্থায় উদ্ধার হওয়া মরদেহের পরিচয় শনাক্ত করা হয়েছে।

চট্টগ্রাম ইন্টারন্যাশনাল ইসলামিক ইউনিভার্সিটির (আইআইউসি) এক ছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে ঢাকার হাতিরঝিল লেক থেকে। তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে পুলিশ সন্দেহ করছে। চাকরির ইন্টারভিউ দিতে চট্টগ্রাম থেকে ঢাকায় গিয়েছিলেন তিনি। তবে পরিবারের লোকজন এও বলছেন, তিনি চট্টগ্রাম থেকে ঢাকায় পাসপোর্ট করাতে এসে দালালের খপ্পরে পড়ে খুন হয়েছে বলে স্থানীয় সুত্রে জানা যায়।

গতকাল (১২ অক্টোবর) সকাল সাড়ে ৮টার দিকে রাজধানীর হাতিরঝিলের রামপুরা ব্রিজ সংলগ্ন ঝিল থেকে হাত-পা বাঁধা অবস্থায় অজ্ঞাত পরিচয় যুবকের মরদেহ উদ্ধার করে পুলিশ। হাত-পা বাঁধা অবস্থায় মৃত উদ্ধার হওয়া যুবকের পরিচয় মিলেছে। নিহতের চাচাতো ভাই আশরাফুজ্জামান আবির মঙ্গলবার দুপুরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে এসে মেহেদীর মরদেহ শনাক্ত করেন।

এ সময় তিনি জানান, চাকরির ইন্টারভিউ দিতে শনিবার রাতে মেহেদী ঢাকা আসেন। ঢাকায় এক বন্ধুর বাসায় উঠেন তিনি। এরপর রবিবার দুপুর থেকে নিখোঁজ হন তিনি। সোমবার সকালে, হাতিরঝিলের রামপুরা ব্রিজের কাছে মরদেহ ভাসতে দেখেন পথচারীরা। পরে থানায় খবর দিলে হাতিরঝিল থানা পুলিশ উদ্ধার করে মরদেহটি ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে মামলা করেছে।