সাগরিকায় মিললো বিকাশ এজেন্টের বস্তাবন্দী লাশ:

74
নিখোঁজের একদিন পর বিকাশ এজেন্টের বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ। ওই ব্যক্তি মোবাইল ব্যাংকিং প্রতিষ্ঠান বিকাশের কমিশন এজেন্ট বলে জানা যায়।
আজ বৃহস্পতিবার (১৫ অক্টোবর) সকালে নগরীর পাহাড়তলী থানাধিন সাগরিকার  আলিফ গলি থেকে তাঁর লাশ উদ্ধার করা হয়েছে। তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে ধারণা পুলিশের। মৃত বিজয় কুমার বিশ্বাস (৩২) কুমিল্লার চান্দিনা উপজেলার সন্তোষ কুমার দাশের ছেলে।
পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাঈনুর রহমান জানান, বিজয় বিকাশের কমিশন এজেন্ট। পাহাড়তলী নাবিক কলোনির সামনে তার দোকান আছে। ওই এলাকায় তার বাসা। আট মাস আগে তার বিয়ে হয়। তিনি আরও বলেন, ‘বিজয়ের ভাই আমাদের জানিয়েছেন, গতকাল (বুধবার) সকালে বাসা থেকে দোকানে যাবার জন্য বিজয় বের হন। কিন্তু সারাদিন দোকান বন্ধ ছিল। মোবাইলেও তাকে পাওয়া যাচ্ছিল না। বিকেলে থানায় নিখোঁজ ডায়েরি হয়। আজ (বৃহস্পতিবার) সকালে সড়কের পাশে তার বস্তাবন্দি লাশ পাওয়া গেছে। তার গলায় আঘাতের চিহ্ন আছে। তার জাতীয় কিছু দিয়ে পেঁচিয়ে শ্বাসরোধ করে তাকে হত্যা করা হয়েছে বলে আমাদের ধারণা।’
কেন, কি কারণে কিংবা কারা বিজয়কে হত্যা করেছে সেটি এখনও নিশ্চিত হতে পারেনি পুলিশ। ওসি বলেন, পরিবারের সদস্যদের ধারণা, বিকাশের কমিশন এজেন্ট হওয়ায় তার কাছে সবসময় বড় অঙ্কের টাকা থাকত। সেই টাকার জন্যই হয়ত কেউ খুন করেছে। আমরা তদন্ত করে দেখছি।