করোনাকে জয় করলেন তাহসান

76
তাহসান

জনপ্রিয় সংগীতশিল্পী ও অভিনেতা তাহসান রহমান খান করোনামুক্ত হয়েছেন। শনিবার সন্ধ্যায় এক ফেসবুক স্ট্যাটাসে এই খবর জানান তিনি। 

এনিয়ে তাহসান লিখেন, একটু প্রশান্তির হাসি আর কৃতজ্ঞতা প্রকাশ। কোভিড টেস্ট নেগেটিভ এসেছে, এজন্যে প্রশান্তির হাসি।

একইসঙ্গে তার অফিসিয়াল ফেসবুক পেজে অনুসারীর সংখ্যা ৮০ লাখ পেরিয়েছে। তাই সবার প্রতি কৃতজ্ঞতাও জানিয়েছেন তিনি এই পোস্টে।

এর আগে ৮ অক্টোবর থেকে গুঞ্জন শোনা যাচ্ছিলো যে করোনায় আক্রান্ত হয়েছেন তাহসান। ৯ অক্টোবর বিকেলে এক বার্তায় করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার খবর নিশ্চিত করেন তাহসান। তিনি বলেন, আমার অসুস্থতার খবরে অনেকেই বিচলিত হয়ে খোঁজ খবর নেয়ার চেষ্টা করছেন। কিন্তু সবাইকে ব্যক্তিগতভাবে খবর জানানো আমার জন্য কঠিন। আশা করছি এই বার্তার মাধ্যমে সবাই উত্তর পেয়ে যাবেন।

সেই বার্তায় তাহসান আরও বলেন, ‘অভিনেত্রী তানজিন তিশার করোনা আক্রান্ত হওয়ার খবর পাওয়া মাত্রই সঙ্গত কারণে আমি সেলফ আইসোলশনে আছি। কারণ গত সপ্তাহে মুস্তফা কামাল রাজের পরিচালনায় ‘মানি মেশিন’ এর শুটিংয়ে তানজিন তিশা ছিলেন আমার সহ-অভিনেত্রী। এই সপ্তাহে সামান্য কিছু উপসর্গ দেখা দেয়ায় আমি করোনা পরীক্ষা করি। এরপরই জানতে পারি, আমিও করোনা পজিটিভ। আমার অসুস্থতার খবর জানতে সোশাল হেন্ডেলগুলোতে অসংখ্য বার্তা পাচ্ছি, প্রায় সবাই আমার শরীরের বর্তমান অবস্থা জানতে চাইছেন। তাদের উদ্দেশে বলি, এই মুহূর্তে আমার শরীরে জ্বর নেই, শরীরে হালকা দুর্বলতা ছাড়া অন্য কোনো সিরিয়াস উপসর্গও নেই।’