স্ত্রীর সাথে অভিমানে স্বামীর আত্নহত্যা

28

সীতাকুণ্ড প্রতিনিধি।। চট্টগ্রামের সীতাকুণ্ডে গলায় ফাঁস দেওয়া এক যুবকের লাশ উদ্ধার করেছে স্থানীয় পুলিশ। মঙ্গলবার সকালে সীতাকুন্ড উপজেলার ১০ নং সলিমপুর ইউনিয়নের জেলে পাড়ায় এ ঘটনা ঘটে। গলায় ফাঁস দেওয়া অবস্থায় পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালের মর্গে প্রেরণ করে।

জানা যায়, সলিমপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের দক্ষিণ সলিমপুর জেলে পাড়ার শিব দাশের পুত্র রামপদ দাশের (২৮) সাথে তার স্ত্রীর প্রায় ৪ বছর ধরে মনোমালিন্য চলছিল। স্ত্রী নগরীর পতেঙ্গা এলাকায় বাবার বাড়িতে বসবাস করছিল।

গতকাল সোমবার বিজয়া দশমী’র দিনে প্রতিমা বিসর্জন দিতে রামপদ দাশ পতেঙ্গা সমুদ্র সৈকতে গেলে সেখানে তার স্ত্রীকে অন্য আরেকজনের সাথে ঘুরতে দেখে। এ অবস্থায় সে বাড়িতে এসে রাতে অভিমানে ঘরের বীমের সাথে রশি লাগিয়ে গলায় ফাঁস দেয়। সকালে বাড়ির লোকজন দেখে পুলিশকে খবর দিলে সীতাকুণ্ড মডেল থানার এসআই আজহার ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে চমেক হাসপাতালের মর্গে প্রেরণ করে।

বিষয়টি নিশ্চিত করে সলিমপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ড সদস্য নাছির উদ্দিন বলেন, মৃত রামপদ দাসের স্ত্রীর সাথে দাম্পত্য জীবনের কলহের কারণে সে অভিমানে আত্নহত্যা করে। ঘটনা জানার পর আমি থানায় অবহিত করলে পুলিশ এসে লাশ উদ্ধার করে।