চোর চক্রের সঙ্গে ধস্তাধস্তিতে আরএনবি সদস্য আহত।।

31

রেলওয়ের পাহাড়তলীর জিইআর শপে মালামাল চুরি করার সময় সংঘবদ্ধ চোর চক্রের সঙ্গে রেলওয়ের নিরাপত্তা বাহিনীর (আরএনবি) ধস্তাধস্তি হয়েছে। এসময় মোঃ কায়েস হাওলাদার নামে আরএনবির এক সিপাহী আহত হয়েছেন।

মঙ্গলবার (২৭ অক্টোবর) বিকেলে এ ঘটনায় চোর চক্রের একজনকে রেলের মালামালসহ আটক করা হয়। মামলা দায়েরের পর বুধবার (২৮ অক্টোবর) তাকে চট্টগ্রাম মেট্রোপলিটন আদালতে পাঠানো হয়।
আটক চোর চক্রের সদস্য মোঃ সামসুদ্দীন (২৩) লক্ষ্মীপুর সদরের আন্ডার চর ইউনিয়নের মোঃ সিরাজের ছেলে। তার বাসা নগরীর অলংকার মোড় এলাকায়।

তার কাছ থেকে ট্রেনের পাওয়ার কারের ৪টি ক্যাবল সকেট, ৪টি সকেট ফিঙ্গার, ১০ মিটার ক্যাবল তার, ২টি কানেক্টরসহ বেশকিছু রেলের সরঞ্জাম পাওয়া যায়।

রেলওয়ের পাহাড়তলী চৌকির নিরাপত্তা বাহিনীর ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজওয়ানুর রহমান রাসেল জানান, আটক ওই চোরের সঙ্গে আরও চারজন এসেছিল। তারা দেওয়াল টপকে জিইআর শপে ঢুকে। চুরি করার খবর পেয়ে দায়িত্বরত আরএনবির সদস্যরা অভিযান চালানোর সময় তাদের সঙ্গে ধস্তাধস্তি হয়। এতে আরএনবির এক সদস্য আহত হন।

ধস্তাধস্তির একপর্যায়ে অন্যরা পালিয়ে গেলেও একজনকে আটক করতে সক্ষম হয় আরএনবির সদস্যরা। চোর চক্রের অন্য সদস্যদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে বলে জানান রেজওয়ানুর রহমান রাসেল।