চট্টগ্রামে নিখোঁজ সাংবাদিকের হদিস না মেলায় গভীর উদ্বেগ প্রকাশ বিএফইউজে’র

28

চট্টগ্রামের নিখোঁজ সাংবাদিক গোলাম সরওয়ারের কোন হদিস না পাওয়ায় গভীর উদ্বেগ প্রকাশ করেছেন (বিএফইউজে) বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোল্লা জালাল ও মহাসচিব শাবান মাহমুদ।

শুক্রবার (৩০ অক্টোবর ) বিএফইউজে’র নির্বাহী সভায় আরও বলা হয়, বৃহস্পতিবার (২৯ অক্টোবর) সকাল থেকে সাংবাদিক গোলাম সরওয়ার নিখোঁজ হন। তার পরিবারের সদস্যরা সম্ভাব্য সব জায়গায় খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাননি।এ

ঘটনায় বৃহস্পতিবার রাতে কোতোয়ালী থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। আজকের সূর্যোদয়’র সহকারী সম্পাদক ও গোলাম সরওয়ারের সহকর্মী জুবায়ের সিদ্দিকী এ বিষয়ে সাধারণ ডায়েরি করেছেন । কিন্তু তাকে এখন পর্যন্ত উদ্ধার বা তার কোন হদিস মেলেনি। উক্ত সভায় অবিলম্বে সাংবাদিক গোলাম সরওয়ারকে উদ্ধারের দাবি জানানো হয়।

নিখোঁজ সাংবাদিক গোলাম সরওয়ার

নিখোঁজ সাংবাদিক গোলাম সরোয়ারকে উদ্ধারে বিএফইউজে’র নির্বাহী সভা থেকে স্বরাষ্ট্রমন্ত্রীকে ফোন করে সহযোগিতা চেয়েছেন বিএফইউজে মহাসচিব শাবান মাহমুদ ।

সভায় আরও বলা হয়, পুলিশ আইনানুগভাবে নিরপেক্ষ হয়ে দায়িত্ব পালন করবে এটাই কাম্য। কিন্তু সাংবাদিকদের প্রতি পুলিশের আচরণ দেখে মনে হয় তারা যেন পুলিশের প্রতিপক্ষ।

সাংবাদিকদের বিরুদ্ধে দায়ের করা তুচ্ছ ঘটনার মামলাগুলো অবিলম্বে প্রত্যাহার এবং বিশেষ ব্যবস্থায় জরুরি ভিত্তিতে নিষ্পত্তি করার দাবি জানান সভায় উপস্থিত বিএফইউজে নেতারা।