বাঁশখালীতে পুলিশের অভিযানে কোটি টাকার ইয়াবাসহ আটক ৫

165

বাঁশখালী প্রতিনিধি।। চট্টগ্রামের বাঁশখালী থানা পুলিশের তল্লাশী চৌকিতে কোটি টাকা মূল্যের ইয়াবা ট্যাবলেটসহ
৫ জনকে আটক করেছে পুলিশ । আটককৃতদের ৪ জন নারী ও একজন পুরুষ । পৃথক দুটি অভিযানে মোট ১৭ হাজার ৩০০ পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ ।

রবিবার রাতে প্রধান সড়কে পুইছড়ি ইউপির ফুটখালী এলাকার প্রধান সড়কে যানবাহনে তল্লাশি চালিয়ে ২ নারীকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ২ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্বার করে পুলিশ।

অপরদিকে সোমবার (২৩ নভেম্বর) দুপুরে একই এলাকায় যানবাহনে তল্লাশী চালিয়ে ২ নারী ও তাদের সহযোগী ১ ব্যক্তিকে আটক করে। এ সময় তাদের কাছ থেকে ১৫ হাজার ৩শ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন কক্সবাজার জেলার টেকনাফ উপজেলার হোয়াইকং ইউপির আবদুল মোহাম্মদের স্ত্রী রাবেয়া খাতুন (৪৮) ও একই জেলার জালিয়াপাড়া গ্রামের মৃত আবদুল্লাহর স্ত্রী আয়েশা বেগম (৪৫)। অপরদিকে সোমবার দুপুরে ইয়াবা নিয়ে আটকৃতরা হলেন রামু উপজেলার ঈদঘর গ্রামের সৈয়দ কাশিমের স্ত্রী রমিজা বেগম (২২), চকরিয়া উপজেলার মালুমঘাট এলাকার নবী হোসেনের স্ত্রী জোহরা বেগম (৫০) ও পেকুয়া উপজেলার সুতাখালী গ্রামের উকিল আহমদের পুত্র নাছির উদ্দীন (৪০)।

ইয়াবা উদ্ধার ও আটকের বিষয়ে সত্যতা নিশ্চিত করে থানার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা এস,আই নাজমুল হক বলেন, পুলিশ বাদী হয়ে আটককৃতদের বিরুদ্ধে পৃথক পৃথক মাদকদ্রব্য আইনে মামলা রুজু করেছে। তিনি আরো জানান, সরকার মাদক নির্মূলে জিরো টলারেন্স ঘোষণার পর থেকে থানা পুলিশের কর্মকর্তারা মাদকের আস্তানা চিহ্নিত করে ধারাবাহিকভাবে অভিযান পরিচালনা করছে। বাঁশখালী থানা পুলিশ মাদক নির্মূলে বদ্ধপরিকর বলেও তিনি জানান।