রাষ্ট্রবিরোধী কোন শক্তির স্থান চট্টলায় হবে নাঃ উত্তর জেলা ছাত্রলীগ

656

হাটহাজারী প্রতিনিধি।। চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের উদ্যোগে উগ্র সাম্প্রদায়িকতা ও মৌলবাদের বিরুদ্ধে প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৭ নভেম্বর) হাটহাজারী বড় দিঘীর পাড় থেকে শুরু হয়ে ফতেয়াবাদে বিকাল ৩টায় শেষ হয় এই প্রতিবাদ মিছিল।

এর আগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নিয়ে মাওলানা মুমিনুল হকের বিরুপ মন্তব্যের কারণে তাকে চট্টগ্রামে অবাঞ্ছিত ঘোষণা করে চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগ।

IMG 20201127 WA0007
বিক্ষোভ মিছিল শেষে বক্তব্য রাখেন চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক  মুহাম্মদ রেজাউল করিম

হাটহাজারী কলেজ মাটে নির্ধারিত মাহফিলে বিতর্কিত বক্তা মুমিনুল হক উপস্থিত থাকার গুঞ্জন শুরু হলে অক্সিজেন মোড় হয়ে হাটহাজারী পর্যন্ত অবস্থান কর্মসূচি পালন করে চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগ।

সকাল থেকে বিভিন্ন পয়েন্টে অবস্থান করে মুমিনুল হককে গতিরোধের অপেক্ষায় থাকে ছাত্রলীগ নেতৃবৃন্দ। পরে বিতর্কিত বক্তা মুমিনুল হক উপস্থিত হবে না শুনে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে ছাত্রলীগ নেতৃবৃন্দ।

জেলা ছাত্রলীগের সভাপতি তানভীর হোসেন তপুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুহাম্মদ রেজাউল করিমের সঞ্চালনায় সমাবেশে উপস্থিত ছিলেন হাটহাজারী উপজেলা ছাত্রলীগের সভাপতি আরিফুর রহমান রাসেল, সাধারণ সম্পাদক মুহাম্মদ হাসান, হাটহাজারী কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাকেরিয়া চৌধুরী সাগর, রাউজান উপজেলা ছাত্রলীগ (উত্তর) সভাপতি জিল্লুর রহমান মাসুদ, সাধারণ সম্পাদক শাখাওয়াত চৌধুরী পিবলু, সীতাকুণ্ড উপজেলা ছাত্রলীগের সভাপতি শিহাব উদ্দিন, সাধারণ সম্পাদক এস এম রিয়াদ জিলান, মীরসরাই ছাত্রলীগের আহ্বায়ক মাসুদ রানা, যুগ্ম আহ্বায়ক একরামুল হক সোহেল, আজাদ রুবেল, আরিফুল ইসলাম, মিঠুন শর্মা সহ বিভিন্ন জেলা, উপজেলা, ইউনিয়ন ছাত্রলীগের নেতৃবৃন্দ।