বেগম রোকেয়া দিবসে রাঙামাটিতে পাঁচ জয়িতাকে বিশেষ সম্মাননা প্রদান

74

রাঙামাটি প্রতিনিধি।।

আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উদযাপন উপলক্ষ্যে পার্বত্য জেলা রাঙামাটিতে পাঁচজন জয়িতা নারীকে বিশেষ সম্মাননা প্রদান করা হয়েছে।

বুধবার (৯ ডিসেম্বর) মহিলা ও শিশু বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই সম্মাননা ক্রেষ্ট জয়িতাদের হাতে তুলে দিয়েছেন রাঙামাটির জেলা প্রশাসক একেএম মামুনুর রশিদ।

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ মামুন, জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা হোসনে আরা বেগম, পার্বত্য জেলা পরিষদ সদস্য বেগম মনোয়ারা আক্তার জাহান, উপজেলা নির্বাহী অফিসার ফাতেমা তুজ জোহরা উপমা, সদর উপজেলা মহিলা ভাইছ চেয়ারম্যান নাছরিন আক্তারসহ জেলার বিভিন্ন নারী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

“জয়িতা অন্বেষণে বাংলাদেশ” এই কর্মসূচীর আওতায় কমলা রঙের বিশ্বে নারী-বাধার পথ দেবেই পাড়ি’’ এই প্রতিপাদ্যে রাঙামাটি জেলায় অর্থনৈতিকভাবে সাফল্য অর্জন/ শিক্ষা ও চাকুরি, সফল জননী, সমাজ উন্নয়নে অসামান্য অবদান ও নির্যাতনে বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন পরিচালনার জন্যে রাঙামাটির এই পাঁচ নারীকে রাঙামাটি জেলা প্রশাসনের সহায়তায় বিশেষ সম্মাননা প্রদান করা হয়।