দুই সন্তান ও বোনসহ গৃহবধু নিখোঁজ

51

অনলাইন ডেস্ক।।

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলায় গত বৃহস্পতিবার দুপুরে রুবিনা আক্তার (২৫) নামের এক গৃহবধূ নিখোঁজ হয়েছেন। এ সময় তাঁর সঙ্গে ছিল দুই শিশুসন্তান ও এক কিশোরী বোন। রুবিনা সরাইল উপজেলার আল আমিন মিয়ার স্ত্রী। এ ব্যাপারে আশুগঞ্জ থানায় সাধারণ ডায়েরি (জিডি) হয়েছে।

পরিবারের বরাত দিয়ে পুলিশ জানিয়েছে, রুবিনা গত বৃহস্পতিবার দুপুরে আশুগঞ্জে বাবার বাড়ি থেকে সরাইলে শ্বশুরবাড়ি ফিরছিলেন। তাঁর সঙ্গে ছিল ৪ বছরের ছেলে হোসাইন মিয়া, ২ বছর বয়সী মেয়ে তানহা আক্তার ও ১৪ বছরের বোন সোনিয়া আক্তার। সর্বশেষ বৃহস্পতিবার বেলা সোয়া ২টার দিকে মুঠোফোনে স্বামীর সঙ্গে রুবিনার কথা হয়। এরপর থেকে তাঁর মুঠোফোনটি বন্ধ আছে। চারজনের কোনো খোঁজ নেই জানিয়ে বৃহস্পতিবার রাতে রুবিনার বাবা হাবিবুর রহমান আশুগঞ্জ থানায় থানায় জিডি করেছেন।

রুবিনার স্বামী আল আমীন মিয়া বলেন, বৃহস্পতিবার সোয়া দুইটার দিকে স্ত্রীর সঙ্গে তাঁর সর্বশেষ কথা হয়েছে। এরপর থেকে স্ত্রী-সন্তানদের কোনো খোঁজ তিনি জানেন না। তাঁদের সন্ধানে আত্মীয়স্বজনদের বাড়িতে খোঁজখবর নেওয়া হয়েছে। তবে কোথাও তাদের সন্ধান মিলেনি।

আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাহমুদ এই খবরের সত্যতা নিশ্চিত করে বলেন, ওই চারজনের সন্ধানে পুলিশ তৎপর আছে। দ্রুত তাদের উদ্ধারে ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানান তিনি।