উন্নয়নের ম্যাজিক ম্যান বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাঃ রেজাউল করিম

60

চট্টগ্রাম প্রতিনিধি।।

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাক ও চট্টগ্রাম সিটি নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী বলেছেন, শেখ হাসিনা যা বলেন তা কার্যকর করেন। শেখ হাসিনার দেয়া প্রতিশ্রুতি কখনো বৃথা যায় না।

তিনি বলেন, নিজেদের অর্থায়নে পদ্মা সেতু তৈরি করার কথা দিয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এখন স্বপ্নের পদ্মা সেতুর সব স্প্যান বসে গেছে। দৃশ্যমান হয়েছে পদ্মা সেতু। এই থেকে বোঝা যায় শেখ হাসিনা যা বলেন তাই করে দেখান।

শনিবার (১২ ডিসেম্বর) দুপুরে চাক্তাই খাতুনগঞ্জ আড়তদার সাধারণ ব্যবসায়ী কল্যাণ সমিতির উদ্যোগে করোনা সুরক্ষা সামগ্রী ও মাস্ক বিতরণ কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

রেজাউল বলেন, আমাদের জন্য সৌভাগ্যের বিষয় হচ্ছে উন্নয়নের ম্যাজিক ম্যান বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আমাদের প্রধানমন্ত্রী। চট্টগ্রামের প্রতি তার বিশেষ আন্তরিকতা রয়েছে। তিনি চট্টগ্রামকে বিশ্বমানের বাণিজ্যিক মেগাসিটি হিসেবে গড়ে তুলতে চান।

চট্টগ্রাম সিটির বাসিন্দাদের সেবার জন্য তিনি আমাকে মেয়র হিসেবে মনোনয়ন দিয়েছেন। এ মনোনয়ন যদি চট্টগ্রামবাসী তাদের ভোটের মাধ্যমে চূড়ান্ত করেন, সেবক হিসেবে আমি চট্টগ্রামকে নিয়ে প্রধানমন্ত্রীর সুদূরপ্রসারী চিন্তা ও আন্তরিকতাকে কাজে লাগিয়ে অত্যাধুনিক সেবার মানসম্পন্ন সিটি হিসেবে গড়তে চাই।

চাক্তাই খাতুনগঞ্জ আড়তদার সাধারণ ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক মো. মহিউদ্দিনের সঞ্চালনায় ও কোতোয়ালী থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও চাক্তাই খাতুনগঞ্জ সাধারণ ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ৩৫ নম্বর বক্সিরহাট ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী নুরুল হক, চাক্তাই শিল্প ও বণিক সমিতির সভাপতি এস এম হারুনুর রশিদ, চাক্তাই আড়তদার সমিতির সভাপতি আহসান খালেদ পারভেজ প্রমুখ।