বিজয় দিবস উদযাপন পরিষদের র‍্যালির আয়োজন

65

চট্টলা২৪ ডেস্ক।।

২৬নং ওয়ার্ড বিজয় দিবস উদযাপন পরিষদ ও লায়ন মোঃ ইলিয়াছ এর উদ‍্যোগে বিজয় র‍্যালি অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৬ ডিসেম্বর) চট্রগ্রাম মহানগর আওয়ামী লীগের সম্মানিত সহ সভাপতি ও ১০ আসনের সংসদ সদস্য ডাঃ মোঃ আফছারুল আমিন এমপি’র নির্দেশনায় এ র‍্যালি অনুষ্ঠিত হয়।

বিজয় র‍্যালী শেষে বক্তারা বলেন, ৭১ এর মৌলবাদী শক্তিরা এখন দেশের স্বাধীনতাকে ও দেশের শান্তি-উন্নয়নকে ভূলিন্ঠিত করার জন্য দেশের চলমান উন্নয়নকে বিঘ্নিত করে মৌলবাদী গোষ্ঠী এজেন্ডা বাস্তবায়নে বদ্ধ পরিকর। তাদের স্বরুপ ইতোমধ্যে দেশ জাতির সামনে উন্মোচিত হয়েছে। তারা জাতির পিতার ভাস্কর্যে ভাংচুর চালায় এবং আগামীতে ভাস্কর্য নির্মাণে হুমকি দিচ্ছে। মৌলবাদী গোষ্ঠীর দেশ বিরোধী এই ষড়যন্ত্র আমাদের সম্মিলিতভাবে প্রতিহত করতে হবে। দেশরত্ন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আমাদের মৌলবাদীদের ধর্ম ব্যবসায়ীদের ষড়যন্ত্র কে প্রতিহত করতে সজাগ থাকতে হবে।

মুজিব বর্ষে আামাদের কে শপথ নিয়ে দেশের স্বাধীনতা রক্ষা এবং মৌলবাদী গোষ্ঠীকে চিহ্নিত করে দেশের উন্নয়নকে বেগবান করতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন এরশাদুল আমিন, সাবেক জিএস, এম.ই.এস কলেজ ডা. আরিফুল আমিন, অর্থ সম্পাদক ও ২৬নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী লায়ন মোহাম্মদ ইলিয়াছ, ফয়সাল আমিন, ডা.মোঃ শাহ আলম,বিজয় দিবস উদযাপন পরিষদের আহবায়ক সুলতান আহম্মদ চৌঃ,বি-ইউনিট আওয়ামী লীগের সভাপতি আশফাকুল আলম আশফাক,
আনোয়ারুল হক জসিম, রেজাউল করিম ইরান, আখতারুজ্জামান মাসুম,ওমর ফারুক এবং আওয়ামীলীগ, যুবলীগ শ্রমিকলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।