দেশের শান্তিতে যারা খুশি নয়, তারা পার্বত্য চট্টগ্রামের শান্তিতেও অখুশিঃ তথ্যমন্ত্রী

  |  সোমবার, ডিসেম্বর ২৮, ২০২০ |  ৩:৩৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিনিধি।।

দেশের শান্তিতে যারা খুশি নয়, তারা পার্বত্য চট্টগ্রামের উন্নয়ন ও শান্তিতে খুশি নয় ।

রাঙামাটির সাজেক ভ্যালিতে “বঙ্গবন্ধু ট্যুর ডি সিএইচটি এমটিবি চ্যালেঞ্জ” এর উদ্বোধনকালে এ কথা বলেন তথ্যমন্ত্রী হাসান মাহমুদ।

এসময় মন্ত্রী আরো বলেন, দেশের উন্নয়ন বাধাগ্রস্ত করার জন্য মাঝে মাঝে একটি পক্ষ ষড়যন্ত্র করছে। সে বিষয়ে আমাদের সর্তক থাকতে হবে। দেশের অন্যান্য এলাকার চেয়ে পাহাড়ের উন্নয়নে সরকার বেশি মনোযোগী।

এর আগে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে তিন দিন ব্যাপী মাউন্টেইন সাইকেলিং প্রতিযোগিতার উদ্বোধন করা হয়।

সাজেক থেকে শুরু হওয়া মাউন্টেইন রেসিং বান্দরবানের থানচিতে গিয়ে শেষ হবে। প্রতিযোগিতায় দেশের বিভিন্ন প্রান্ত থেকে ১০০ প্রতিযোগী অংশ নেয়। তিনদিনে প্রতিযোগিরা ৩০০ কিলোমিটার পথ পাড়ি দিবে।

বঙ্গবন্ধু ট্যুর ডি সিএইচটি এমটিবি চ্যালেঞ্জ ২০২০ প্রতিযোগিতার ১ম দিনে উদ্বোধনর পর আজ বিকালে সাইক্লিস্টসরা রাঙামাটি সাজেক থেকে যাত্রা করে খাগড়াছড়ি হয়ে রাঙামাটি চিংহ্লামং চৌধুরী মারী স্টেডিয়ামে অবস্থান করবেন। আগামীকাল ২য় দিন ২৯ ডিসেম্বর রাঙামাটি চিংহ্লামং চৌধুরী মারী স্টেডিয়াম থেকে বান্দরবান স্টেডিয়ামের উদ্দেশ্যে বাইসাইকেল প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের বান্দরবানের উদ্দেশ্যে যাত্রা শুরু করবেন।

মাউন্টেইন সাইকেলিং প্রতিযোগিতার মধ্য দিয়ে পাহাড়ের পর্যটন আরো বিকশিত হবে মনে করছে আয়োজকরা।

The method by which in which the company treats you as a client is vital, especially if you’re managing a business you’re not familiar with or that is new to

Another factor to think about https://www.affordable-papers.net/ is how well you’re ready to study your topic.

your livelihood.