দক্ষিণ জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদকের বিরুদ্ধে অনৈতিক সুবিধা গ্রহনের অভিযোগ

  |  মঙ্গলবার, জানুয়ারি ৫, ২০২১ |  ৫:৫৭ অপরাহ্ণ

চট্টগ্রাম ডেস্ক।।

চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির নব গঠিত একপেশে আহবায়ক কমিটি বাতিল ও সর্বসম্মতিক্রমে সর্বজন গ্রহণ যোগ্য কমিটি গঠনের দাবীতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৫ জানুয়ারি) বিকালে চট্টগ্রাম প্রেসক্লাবে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এ দাবী জানান দক্ষিন জেলা বিএনপির পদ বঞ্চিত নেতাকর্মীরা।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে চট্টগ্রাম দক্ষিন জেলা বিএনপির যুগ্ম আহবায়ক আলহাজ্ব আলী আব্বাস বলেন দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনা মতে কমিটির ৬৫ জনের মতামত নিয়ে প্রয়োজনে প্রত্যক্ষ ভোটের মাধ্যমে দক্ষিণ জেলার সকল উপজেলা ও পৌরসভা কমিটি গঠনের কথা। কিন্তু বাস্তবক্ষেত্রে তার প্রতিফলন হয়নি।

সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয় দলের বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান শামীম অনৈতিক সুবিধা আদায়ের মাধ্যমে দলের তৃনমুলকে অবমূল্যায়ন করে দলের সার্থকে জলাঞ্জলি দিয়ে এ কমিটি ঘোষনা করেন। ঘোষিত কমিটি বাতিল করা না হলে দলের ৫টি ইউনিটের নেতৃবৃন্দ দল থেকে পদত্যাগের ঘোষনা দেন।

সংবাদ সম্মেলনে দক্ষিণ জেলা বিএনপির সিনিয়র নেতা অধ্যাপক শেখ মোহাম্মদ মহিউদ্দিন, ইদ্রিস মিয়া,আজিজুল হক চেয়ারম্যান, মেয়র আবুল কালাম আবু,লিয়াকত আলী চেয়ারম্যান, মজিবুর রহমান চেয়ারম্যান, ইব্রাহিম খলিল সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।