মিডিয়াকর্মীরা সরকারের ম্যানেজারের মতো কাজ করছেনঃ আমীর খসরু

  |  বৃহস্পতিবার, জানুয়ারি ২১, ২০২১ |  ৫:৪৮ অপরাহ্ণ

গণমাধ্যমকর্মীরা সরকারের তল্পিবাহক ম্যানেজারের মতো দায়িত্ব পালন করছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থানী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী।

আজ বৃহস্পতিবার (২১ জানুয়ারী) দুপুরে নাসিমন ভবনস্থ দলীয় কার্যালয়ে বুধবার রাতে চট্টগ্রাম নগর বিএনপি কার্যালয়ে যুবলীগ ছাত্রলীগের হামলা ও গাড়ি ভাঙচুরের ঘটনার প্রতিবাদে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন ।

এসময় উপস্থিত গণমাধ্যমকর্মীদের উদ্দেশ্য করে তিনি বলেন, ‘নির্বাচনে কি হচ্ছে তা নিয়ে লিখেন, সত্যটা প্রকাশ করেন। দিন শেষে কেউ রক্ষা পাবেন না। অনেক সাংবাদিক দেশ ছেড়ে চলে গেছেন। অনেকেই দেশ ছাড়ার প্রস্তুতি নিচ্ছেন। অনেকের চাকরি চলে গেছে। নির্বাচন নিয়ে আপনারা সোচ্চার হোন। যারা বর্তমানে গণমাধ্যমে কাজ করছেন তারা নির্দেশিত ম্যানেজারের কাজ করছেন, কেরানির কাজ করছেন।’

চট্টগ্রাম সিটি নির্বাচনকে সামনে রেখে বিভিন্ন এলাকায় পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলে বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহামুদ চৌধুরী বলেন , চসিক নির্বাচনকে অবাধ ও নিরপেক্ষ করতে প্রজাতন্ত্রের কর্মচারী হিসাবে পুলিশকে নিরপেক্ষ ভুমিকা পালন করার কথা থাকলেও অতিউৎসাহী বেশ কিছু সদস্য এলাকায় এলকায় বিএনপি নেতা কর্মীদের বাড়ি তল্লাশি চালাচ্ছে।নির্বাচন বানচাল করার জন্য আওয়ামী লীগ আইনশৃঙ্খলা বাহিনীকে ব্যবহার করছে। গত দুই-তিনদিন ধরে পতেঙ্গা থেকে শুরু করে কালুরঘাট পর্যন্ত বিএনপি নেতাকর্মীদের বাড়িতে হানা দিচ্ছে পুলিশ। অনেক কাউন্সিলর প্রার্থীসহ দায়িত্বশীল নেতাকর্মীকে এলাকা ছেড়ে চলে যাওয়ার হুমকি দিচ্ছে।