কক্সবাজারে ৩০৩ গৃহহীন পরিবার পেল মাথা গোঁজার ঠাই

  |  শনিবার, জানুয়ারি ২৩, ২০২১ |  ৬:৫৪ অপরাহ্ণ

মুজিববর্ষের উপহার হিসেবে আজ দেশব্যাপী প্রায় ৭০ হাজার ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে ঘর বিতরণের কার্যক্রম গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে আনুষ্ঠানিক উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এর অংশ হিসেবে মুজিববর্ষে কক্সবাজার জেলায় ৮৬৫ জন গৃহহীন পাচ্ছেন নতুন বাড়ি। এদের মধ্যে থেকে আজ শনিবার (২৩ জানুয়ারী) ৩০৩ জন উপকারভোগীর মাঝে নতুন বাড়ি হস্তান্তর করা হয়।

কক্সবাজার প্রান্তে সদর উপজেলা প্রশাসন আয়োজিত নতুন ঘরের চাবি বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মো মামুনুর রশীদ।

এতে সংসদ সদস্য কানিজ ফাতেমা আহমেদ, পুলিশ সুপার মো: হাসানুজ্জামান,অতিরিক্ত জেলা প্রশাসক আমিন আল পারভেজ,জেলা আওয়ামীলীগ ভারপ্রাপ্ত সভাপতি
এ্যাডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী এবং সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মুজিবুর রহমান,সাবেক সংসদ সদস্য এ থিন রাথাইন, সদর উপজেলা চেয়ারম্যান কায়সারুল হক
জুয়েল, বীর মুক্তিযোদ্ধা কামাল হোসেন চৌধুরী,সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সুরাইয়া আক্তার সুইটি বক্তব্য রাখেন।

এ ছাড়া চকরিয়া উপজেলায় ১৮০টি বরাদ্দের বিপরীতে ৮০টি, পেকুয়া উপজেলায় ৪৫টি বরাদ্দের বিপরীতে ১৪টি,রামু উপজেলায় ১৭৫টি বরাদ্দের বিপরীতে ৬০টি, মহেশখালী উপজেলায় ২০টি বরাদ্দের বিপরীতে ২০টি, উখিয়া উপজেলায় ১০০টি বরাদ্দের বিপরীতে ৩৫টি, টেকনাফ উপজেলায় ২২৯টি বরাদ্দের বিপরীতে ৬০টি এবং কুতুবদিয়া উপজেলায় ২০টি বরাদ্দের বিপরীতে ১৪টি ঘরের চাবি উপকারভোগীদের মাঝে বিতরণ করা হয়।