নৌকার পক্ষে সুচিন্তা ফাউন্ডেশনের ব্যতিক্রমী প্রচারণা

  |  রবিবার, জানুয়ারি ২৪, ২০২১ |  ৪:১৯ অপরাহ্ণ

চট্টগ্রামের আলেম ওলামাদের সাথে নিয়ে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরীর পক্ষে ব্যাতিক্রমধর্মী প্রচারণা করেছে সুচিন্তা ফাউন্ডেশন।

শনিবার বিকেলে সুচিন্তা ফাউন্ডেশন চট্টগ্রামের সমন্বয়ক এডভোকেট জিনাত সোহানা চৌধুরীর নেতৃত্বে এ প্রচারণায় অংশ নেন বিভিন্ন মাদ্রাসার শিক্ষক – শিক্ষার্থী আলম ওলামারা।

শনিবার নগরীর মুরাদপুর, ষোলশহর, বহদ্দরহাটে বিপুলসংখ্যক আলেম ওলামাদের সঙ্গে নিয়ে আসন্ন সিটি কর্পোরেশন নির্বাচনে নৌকা মনোনীত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিমের পক্ষে অ্যাডভোকেট জিনাত সোহানার নেতৃত্বে পথসভা ও ডোর টু ডোর প্রচারণা করেন সুচিন্তা বাংলাদেশ চট্টগ্রাম বিভাগের নেতৃবৃন্দ।

এ প্রচারণায় জিনাত সোহানা চৌধুরী বলেন, ‘চট্টগ্রামে অভূতপূর্ব উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং জননেত্রী শেখ হাসিনার অসমাপ্ত উন্নয়ন কর্মকান্ডকে অব্যাহত রাখতে নৌকার কোনো বিকল্প নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদ্রাসার উন্নয়নের লক্ষ্যে অসংখ্য কাজ করে যাচ্ছেন। আলেম ওলামাদেরকে সঙ্গে নিয়ে সুচিন্তা চট্টগ্রামে নানা কর্মসূচী পালন করে যাচ্ছে। নগরীর স্বার্থে আমাদের এমন ব্যাতিক্রমধর্মী প্রচারনা।

প্রসঙ্গত, চট্টগ্রামের বিভিন্ন মাদ্রাসায় জাতীয় সংগীতের প্রচলন ও জঙ্গিবাদ বিরোধী প্রচারণার কারনে প্রশংসা কুড়িয়েছে সুচিন্তা ফাউন্ডেশন।