নৌকার সমর্থনে শোবিজ তারকাদের স্লোগানে মুখরিত নির্বাচনী প্রচারণা

  |  সোমবার, জানুয়ারি ২৫, ২০২১ |  ৩:১৬ অপরাহ্ণ

চসিক (চট্টগ্রাম সিটি কর্পোরেশন) নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থীর সমর্থনে মাঠে নেমেছেন শোবিজের একঝাঁক তারকা। গতকাল (রোববার) বিমানযোগে চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান তারা। দুপুরে চট্টগ্রাম প্রেসক্লাবের সামনে থেকে শুরু হয় তাদের প্রচারণার কার্যক্রম।

চট্টগ্রাম প্রেসক্লাব থেকে শুরু করে নিউমার্কেট মোড়, কাজির দেউড়ি, জিইসির মোড়, অক্সিজেন মোড়, মুরাদপুর, বহদ্দারহাট ও কর্ণফুলী নতুন ব্রিজ এলাকা ঘুরে শেষ হয় তাদের প্রথম দিনের প্রচারণার কার্যক্রম।

সোমবার (২৫ জানুয়ারি) দুপুরে চট্টগ্রামে তাদের দেখা মিললো ভিন্ন চরিত্রে। ‘জয় বাংলা, জিতবে এবার নৌকা’, ‘শেখ হাসিনার সালাম নিন, নৌকা মার্কায় ভোট দিন’ স্লোগান দিয়ে তারকারা মুখর করে তুললেন নগরের কাজীর দেউড়ি, জামাল খান, আন্দরকিল্লা এলাকা।

আজ চট্রগ্রাম নগরীর অলংকার মোড়, টাইগারপাস, দেওয়ানহাট, বাদামতলী মোড়, ফকিরহাট, সল্টগোলা, দক্ষিণ-মধ্যম হালিশহর, ইপিজেড, স্টিলমিল বাজার ও বিমানবন্দর এলাকা দিয়ে শেষ হবে প্রচারণার পুরো কার্যক্রম।

নির্বাচনী প্রচারণার এ যাত্রায় সামিল হয়েছেন চলচ্চিত্র তারকা রিয়াজ, অরুণা বিশ্বাস, তারিন, তানভীর সুইটি, মীর সাব্বির, বিজরী, সাইমন সাদিক, মাহিয়া মাহি, অপু বিশ্বাসসহ বেশ কয়েকজন।

উল্লেখ্য, আগামী ২৭ জানুয়ারি চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনের ভোট গ্রহণ।