চোট পেয়ে মাঠের বাইরে সাকিব,টাইগার শিবিরে বড় ধাক্কা!

  |  শুক্রবার, ফেব্রুয়ারি ৫, ২০২১ |  ৬:০৬ অপরাহ্ণ
সাকিব

অবশেষে শঙ্কাই সত্যি হলো। আগের চোট নয়, ‘নতুন’ জায়গায় ইনজুরি সাকিবের । গতকাল শেষ বিকেলে পুরনো কুঁচকির চোটে টান লাগে সাকিব আল হাসানের। গতকালই মাঠ ছাড়েন।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুষ্ঠিত প্রথম টেস্টের আজ তৃতীয় দিনেও মাঠে নামেননি এই অলরাউন্ডার।

চলতি চট্টগ্রাম টেস্টের দ্বিতীয় দিন তিনি পুরোনো কুঁচকির চোটে ভোগেননি। বরং নতুন করে বাম ঊরুতে ব্যথা পেয়েছেন। যে কারণ আজ (শুক্রবার) ম্যাচের তৃতীয় দিন মাঠে নামতে পারেননি বাংলাদেশ দলের এ অন্যতম ভরসার পাত্র।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান চিকিৎসক দেবাশিষ চৌধুরী গণমাধ্যমকে বলেন, ‘সাকিবের কুঁচকির চোটের বিষয়ে পরিষ্কার ধারণা পেতে আজ স্ক্যান করা হতে পারে। শুক্রবার হওয়ায় কিছু লজিস্টিক সমস্যার মুখোমুখি হতে হচ্ছে। এরপরও আমরা কিছু একটা করবো।’

উল্লেখ্য, এর আগে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের শেষ ওয়ানডেতে ফিল্ডিং করার সময় কুঁচকিতে চোট পান সাকিব। সেদিন সাথে সাথেই মাঠ ছাড়েন। এরপর স্ক্যান করা হলে হাতে পাওয়া রিপোর্টে খারাপ কিছু ধরা পড়েনি। তাই সাদা পোশাকের সিরিজের শুরু থেকেই একাদশে ছিলেন সাবেক অধিনায়ক।

আপাতত চট্টগ্রাম টেস্টে সাকিবকে আবার মাঠে দেখা যাবে কি না সময়ই বলে দেবে। ১১ ফেব্রুয়ারি থেকে শুরুর অপেক্ষায় থাকা ঢাকা টেস্টে তাকে না পাওয়ার প্রবল আশঙ্কা রয়েছে। কারণ এ ধরনের ইনজুরির মূল চিকিৎসা বিশ্রাম!